সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

বরগুনায় আগুনে পুড়ল ৫ মাছধরা ট্রলার, দেড় কোটি টাকার ক্ষতি

বরগুনায় আগুনে পুড়ল ৫ মাছধরা ট্রলার, দেড় কোটি টাকার ক্ষতি

স্বদেশ ডেস্ক:

বরগুনার পাথরঘাটায় ডকইয়ার্ডে মাছ ধরার ৫টি ট্রলার আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার উপরে ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

রোববার দিবাগত রাত ১১টার দিকে পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মাওলানা আব্দুল কাদেরের ডকইয়ার্ডে এ ঘটনা ঘটে। পাথরঘাটা ফায়ার সার্ভিস, যুব রেড ক্রিসেন্ট সোসাইটি ও স্থানীয়দের সহায়তায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল আহমেদ সরকার।

জানা গেছে, ইলিয়াস কোম্পানির একটি, সেলিম ফরাজীর একটি ও পনু রারির ২টি ট্রলার পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া এনামুল হোসাইনের একটি ট্রলার আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

ডকইয়ার্ডের মালিক মাওলানা আব্দুল কাদের জানান, ডকইয়ার্ডের সারেং ইফতারির ঘণ্টা দুয়েক আগেই সব কাজ শেষ করে বাড়িতে চলে যান। কিন্তু রাত এগারোটায় কিভাবে আগুন লেগেছে তা বলতে পারবো না। ধারণা করা হচ্ছে, শত্রুতাবশত হয়তো কেউ আগুন লাগিয়ে দিয়েছে।

পাথরঘাটা ফায়ার সার্ভিস স্টেশনের লিডার শাহজাহান সিকদার জানান, অগ্নিকাণ্ডের পর ট্রলারগুলোতে দাহ্য পদার্থ আর প্রচণ্ড বাতাস থাকার কারণে আগুন চারপাশে দ্রুত ছড়িয়ে পড়ে। পরে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। এ ঘটনার ক্ষয়ক্ষতি নিরুপণের পাশাপাশি অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধানে তদন্ত কমিটি গঠন
করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877