সোমবার, ১৭ Jun ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

বাংলাদেশের মতো এত পাগল ভক্ত দেখিনি: বুরাক

বাংলাদেশের মতো এত পাগল ভক্ত দেখিনি: বুরাক

স্বদেশ ডেস্ক:

প্রথমবারের মতো বাংলাদেশে এসেছেন তুর্কি ঐতিহাসিক ড্রামা সিরিজ কুরুলুস ওসমানের অভিনেতা বুরাক ঔজচিভিত। বাংলাদেশে এত ভক্ত দেখে উচ্ছ্বসিত এই অভিনেতা। বলেছেন, ‘বাংলাদেশের মতো এত পাগল ভক্ত আমি কোথাও দেখিনি। এত ভালোবাসা পাব ভাবনাতেও ছিল না।’

আজ রবিবার বিকেলে রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে আয়েজিত ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে এসব কথা বলেন এই তুর্কি অভিনেতা।

বুরাক বলেন, ‘আমি পৃথিবীর বিভিন্ন দেশে গেছি। পাকিস্তান, হিন্দুস্তান (ভারত) গিয়ে অনেক ভক্ত দেখেছি। কিন্তু বাংলাদেশিদের মতো এত আবেগী, পাগল ভক্ত কখনো দেখিনি। তারা আমাকে এতটা ভালবাসে, সত্যি ভাবিনি।’

তুর্কি এই অভিনেতা বলেন, ‘আমি কয়েকটি জনপ্রিয় সিরিজ করেছি। তার মাঝে “কুরুলুস ওসমান” আপনাদের কাছে সবচেয়ে বেশি পছন্দ। আপনারা আমার সিরিজ দেখেন তা আমি জানি। বিভিন্ন মাধ্যমে এটা আমি দেখেছি, যা আমাকে অনেক বেশি অবিভূত করেছে।’ এ সময় তিনি সবাইকে হাত নাড়িয়ে ও ইশারায় নিজের ভালোবাসা প্রকাশ করেন।

এর আগে গত শুক্রবার ঢাকায় পা রাখেন বুরাক। এরপর অংশ নেন সিঙ্গারের নানা অনুষ্ঠানে। ঘুরে দেখেন রাজধানী ঢাকার বিভিন্ন স্থান। আজ দুপুরের দিকে গুলশানে অবস্থিত সিঙ্গারের প্রধান কার্যালয়ের নামনে ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করেন তুর্কি এ জনপ্রিয় অভিনেতা। এ সময় ভক্তদের সঙ্গে সেলফি তোলার পাশাপাশি অনেক ভক্তের অনুভূতিও শোনেন।

প্রসঙ্গত, তুরস্কের সিরিজ ‘দিরিলিস আরতুগ্রুল’ ও ‘কুরুলুস ওসমান’ তুমুল জনপ্রিয়তা অর্জন করে। দুই সিরিজেই ‘ওসমান বে’ নামে দেখা যায় বুরাক ঔজচিভিতকে। এর আগে ‘সুলতান সুলেমান’ সিরিজেও দেখা যায় তাকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877