বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ৮ এপ্রিল ২০২২

আজকের রাশিফল শুক্রবার ৮ এপ্রিল ২০২২

মেষ রাশি/ARIES  (March 21-April 20) \ আজকের রাশিফল
আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20) \ আজকের রাশিফল
আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

মিথুন রাশি / GEMINI (May 21-June 21) \ আজকের রাশিফল
স্ত্রীর সঙ্গে অশান্তি আজ একটু বাড়তে পারে। সামজিক বদনামের সম্ভাবনা। গৃহ নির্মাণের জন্য আলোচনা। ব্যবসায় ভাল-মন্দ থাকবে। সন্তানের কোনও ভাল কাজের জন্য আনন্দ বৃদ্ধি।

কর্কট রাশি / CANCER (June 22-July 22) \ আজকের রাশিফল
আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক দিক দিয়ে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23) \ আজকের রাশিফল
আজ বিদেশে বাসরত কোনও ব্যক্তির বিপদ ঘটতে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ।

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23) \ আজকের রাশিফল
রোগ থেকে মুক্তি লাভ। কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে।

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23) \ আজকের রাশিফল
আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22) \ আজকের রাশিফল
ছোটখাটো রক্তপাতের সম্ভাবনা। ব্যবসায় বাড়তি কোনও বিষয়ে আলোচনা। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির স্থানে কোনও ব্যক্তির সঙ্গে তর্ক। আর্থিক চাপ বাড়তে পারে।

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21) \ আজকের রাশিফল
কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারের কারওর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারওর সঙ্গে তর্ক বাধতে পারে।

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21) \ আজকের রাশিফল
ব্যবসার ব্যাপারে চিন্তা। ব্যবসায় চুরি থেকে সাবধান। প্রেমের ক্ষেত্রে কোনও যোগাযোগ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘরে আসতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি।

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19) \ আজকের রাশিফল
আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রশাসনিক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। জলপথে বিপদ।

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20) \ আজকের রাশিফল
ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পেটের সমস্যা বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877