বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজনীতিতে ‘বড় ভুল’ কী, জানালেন ইমরান খান

রাজনীতিতে ‘বড় ভুল’ কী, জানালেন ইমরান খান

স্বদেশ ডেস্ক:

নিজের রাজনৈতিক জীবনে ‘বড় ভুলের’ কথা তুলে ধরে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, পাকিস্তান মুসলিম লিগের (এন) প্রধান নওয়াজ শরীফকে চিকিৎসার জন্য বিদেশ যেতে দেওয়া ছিল বড় ভুল।

শুক্রবার মান্দি বাহাউদ্দিনে নিজ দল তেহরিক-ই ইনসাফের (পিটিআই) এক বিশাল সমাবেশে ইমরান খান একথা বলেন।  সমাবেশে রাজনৈতিক বিরোধীদের এক হাত নিয়েছেন পিটিআই চেয়ারম্যান। খবর দ্য ডনের।

নওয়াজ শরীফের অসুস্থতা নিযে ইমরান খান বলেন, প্রথম দিকে এটি তার রোগ ছিল। পরে বিষয়টা ভিন্ন দিকে প্রবাহিত হয়।  যখন তাকে বিদেশ যেতে অনুমতি দেওয়া হয়েছিল তখন সরকার ভেবেছিল, তিনি বেশি দিন বাঁচবেন না।  কিন্তু নওয়াজের অসুস্থতা নিয়ে মুসলিম লিগ রাজনীতি করছে।  তাকে বিদেশ যেতে দেওয়া ছিল আমাদের বড় ভুল।

বিরোধী দলের নেতাদেরকে ‘চোরের আখড়া’ আখ্যা দিয়ে ইমরান খান জমিয়ত উলামা-ই ইসলামের নেতা মওলানা ফজলুর রহমানকে এক হাত নেন।  বলেছেন, তিনি (ফজলুর রহমান) বিরোধীদের একত্রিত করেন। প্রতি তিন মাস অন্তর অন্তর পিটিআই সরকারকে ফেলে দেওয়ার ষড়যন্ত্র করেন।  এর মূল কারণ দীর্ঘ ৩০ বছর পর বর্তমানে সংসদ ডিজেল ছাড়াই চলছে।  বর্তমানে সৌর বিদ্যুতের মাধ্যমে সংসদ চলছে।

২০২৩ সালের ভোটেও পিটিআই জয়ী হবে এই ভেবে বিরোধীরা ভীত—বলে মন্তব্য করেন ইমরান খান।  এ কারণেই মওলানা পিটিআই সরকারকে বারবার ফেলে দেওয়ার ষড়যন্ত্র করেন বলে জানান ইমরান খান।

তিনি বলেন, বিরোধীরা তাদের লুট করা সম্পদ রক্ষায় সংসদের বিরুদ্ধে অনাস্থা ভোট আনতে চায়।  কোথায় গেল তাদের অনাস্থা ভোট।

মুসলিম লিগের বর্তমান প্রেসিডেন্ট শাহবাজ শরীফ অর্থ পাচার মামলার আসামি।  তিনি প্রশ্ন রেখে বলেন, শাহবাজ আপনি যদি নিরপরাধ হয়ে থাকেন তবে আদালতের কাছে সময় চাচ্ছেন কেন? আপনি দৌঁড়ে পালাচ্ছেন কেন?

বিরোধীরা তার নামেও সুপ্রিম কোর্টে মামলা করেছে জানিয়ে ইমরান খান বলেন, আমাকে আসামি করা হলে আমি দেশ ছেড়ে যাইনি। আদালতে আমার সততা ও সঠিক অবস্থান পরিস্কার হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877