রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে! অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো
জামালপুরে বাস-সিএনজির সংঘর্ষে যুবক নিহত

জামালপুরে বাস-সিএনজির সংঘর্ষে যুবক নিহত

স্বদেশ ডেস্ক:

জামালপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুমন কুমার কুন্ডু (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। আজ বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কের নান্দিনা খড়খড়িয়া এলাকায় জামালপুর থেকে ঢাকাগামী একটি পরিবহন বাসের সাথে বিপরীত দিক থেকে আসা জামালপুরগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী সুমন কুমার কুন্ডুর মৃত্যু হয় ও আহত হয় সিএনজির চালকসহ তিনজন। আহত সিএনজি চালক আবুল হোসেনকে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তার বাড়ি শেরপুর জেলার জংগলদী গ্রামে। আহত অপর দুই যাত্রীকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। তবে তাদের পরিচয় জানা যায়নি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসের চালক পলাতক রয়েছে। নিহত সুমনের বাড়ি পাবনা জেলার ইশ্বরদীতে। সে একটি বেসরকারী প্রতিষ্ঠানের আঞ্চলিক বিক্রয় প্রতিনিধি হিসেবে জামালপুরে কর্মরত ছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877