শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তাদের নাচের দাম কত

তাদের নাচের দাম কত

স্বদেশ ডেস্ক:

ভারতের ধনকুবেররা তাদের ছেলেমেয়ের বিয়েতে আমন্ত্রণ করতে চান তারকাদের। আবার অতিকায় করপোরেট অনুষ্ঠানেও ডাক পড়ে শাহরুখ-সালমান-প্রিয়াংকাদের। তবে এর জন্য আয়োজকদের বেশ মোটা অঙ্কের টাকা গুনতে হয়। বলিউড লাইফ প্রকাশ করেছে সেই সম্মানীর হিসাব…

শাহরুখ খান

কখনো ‘বলিউড বাদশাহ’, কখনো ‘কিং অব রোমান্স’, কখনো ‘বাজিগর’, কখনো আবার ‘ডন’- কী নামে ডাকব তাকে! তার নামের আগে যে এমন অনেক বিশেষণ যুক্ত হয়েছে নানা সময়। অভিনয়, রসবোধ আর ব্যক্তিত্ব দিয়ে নিজেকে অনন্য এক উচ্চতায় নিয়ে গিয়েছেন শাহরুখ খান। সাধারণত বড় অনুষ্ঠানের নিমন্ত্রণে ‘না’ করেন না তিনি। নাচ দিয়ে একবেলা অতিথিদের মাতিয়ে রাখতে শাহরুখ পারিশ্রমিক নেন তিন কোটি রুপি।

সালমান খান

সুপারস্টার সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের কমতি নেই ভক্তদের। একাধিক নারীর সঙ্গে প্রণয়ে জড়িয়ে বহুবারই খবরের শিরোনাম হয়েছেন বলিউডের প্রভাবশালী এ অভিনেতা। জমকালো কোনো অনুষ্ঠান মিস করেন না ‘ভাইজান’ও। একদিনের পারিশ্রমিক হাঁকেন দুই কোটি রুপি।

হৃত্বিক রোশন

২০০০ সালের ১৪ জানুয়ারি। বলিউডের জনপ্রিয় পরিচালক রাকেশ রোশনপুত্র হৃত্বিক রোশনের প্রথম সিনেমা ‘কাহো না পেয়ার হ্যায়’ মুক্তি পায় প্রেক্ষাগৃহে। এর পর দেশ ও দেশের বাইরে ঝড় তোলে সেই ছবি। দুই দশক ধরে একই উজ্জ্বলতায় আলো ছড়িয়ে যাচ্ছেন হৃত্বিক। তার শারীরিক কাঠামোকে তুলনা করা হয় গ্রিক দেবতার সঙ্গে। বলিউডের এই সুপারহিরো কোনো অনুষ্ঠানে নাচার জন্য প্রায় আড়াই কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।

দীপিকা পাড়ুকোন

২০০৬ সালে কানাড়া ছবি ‘ঐশ্বরিয়া’ দিয়ে অভিনয়জীবন শুরু করা দীপিকা পাড়–কোনের বলিউড অভিষেক ‘ওম শান্তি ওম’ দিয়ে। ছবিটি মুক্তি পায় ২০০৭ সালে। প্রথম সিনেমা দিয়েই তিনি কোটি ভক্তকে নিজের করে নেন। অর্জন করেন শ্রেষ্ঠ নারী অভিষেক ফিল্মফেয়ার পুরস্কার। এর পর ‘বাচনা এয় হাসিনো’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পিকু’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র মতো একের পর এক ব্যবসাসফল ছবিতে অভিনয় করেছেন। কোনো অনুষ্ঠানে গেলে দীপিকা পারিশ্রমিক নিয়ে থাকেন এক কোটি রুপি।

প্রিয়াংকা চোপড়া

অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান পাকা করেছেন অনেক আগেই। বলিউডে আলো ছড়িয়ে পাড়ি দিয়েছেন হলিউডেও। বিশেষ করে ‘কোয়েন্টিকো’ সিরিজ দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিলেন। বলছি প্রিয়াংকা চোপড়ার কথা। বলিউড তারকাদের মধ্যে এখন সবার ওপরে রয়েছে তার নাম। এই অভিনেত্রী ইনস্টাগ্রামের অনুসারীতে শাহরুখ, সালমান, হৃত্বিকদের ছাড়িয়ে গেছেন। বলিউড তারকাদের মধ্যে সবার ওপরে থাকা প্রিয়াংকা চোপড়ার অনুসারী ৭৩.১ মিলিয়ন। তিনি অনুসরণ করেন ৬৬৬ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে। আন্তর্জাতিক এ তারকা কোনো অনুষ্ঠানে গেলে পারিশ্রমিক নেন প্রায় আড়াই কোটি রুপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877