মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

বিপিএলে যুক্ত হচ্ছে আরো দুটি দল

বিপিএলে যুক্ত হচ্ছে আরো দুটি দল

স্বদেশ ডেস্ক: সংক্ষিপ্ত ভার্সনে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ও জমজমাট বাংলাদেশ প্রিমিয়ার লীগ(বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে যুক্ত হচ্ছে আরো দুটি দল। আসন্ন আসরে আরো দুটি নতুন দল চেয়ে আজ সোমবার নিজস্ব ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

আগামী ৬ ডিসেম্বর প্রথম ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বিপিএলের আসন্ন আসর। তবে তার আগে ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

চিটাগং ভাইকিংসের সত্বাধিকারী ডিবিবিএল গ্রুপ ইতোমধ্যেই টুর্নামেন্ট থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে। পক্ষান্তনে গত দ্ইু আসের অংশ না নেয়া বরিশাল ফ্র্যাঞ্চাইজি এবার যুক্ত হতে পারে। তেমনটা হলে টুর্নামেন্ট ইতিহাসে প্রথমবার আট দল নিয়ে অনুষ্ঠিত হবে এবারের সপ্তম বিপিএিল।

বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানান, ‘চিটাগং ভাইকিংস এর সত্বাধিকারী আনুষ্ঠানিকভাবে আমাদের জানিয়েছে এবার তারা টুর্নামেন্টে অংশ নেবেনা। অর্থাৎ তারা তাদের মালিকানা বিক্রি করবে। এছাড়া এবার আমরা আরেকটা দল যুক্ত কব। যে কারণে আমরা দুটি দল চেয়ে বিজ্ঞাপন দিয়েছি।’

বিসিবির বিপিএল গভর্নিং কাউন্সিল তামাক সংশ্লিষ্ট কোন কোম্পানী, এ্যালকোহল, অনলাইন বেটিং হাউজ ছাড়া প্রতিষ্ঠিত সংগঠন ও অন্যান্য হাউজ থেকে প্রস্তাব আহবান করেছে।

আবেদন পত্র জমা দেয়ার শেষ তারিখ আগামী ২০ আগস্ট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877