সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
বিসিবির নির্বাচনের আগেই নির্বাচিত হচ্ছেন যারা

বিসিবির নির্বাচনের আগেই নির্বাচিত হচ্ছেন যারা

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের বাকি এখনো ১০ দিন। এরই মধ্যে মনোনয়নপত্র তুলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সাতজন। ক্যাটাগরি-১ থেকে বিভাগীয় শহরগুলোর প্রতিনিধি হিসেবে আগামী চার বছর বোর্ডের পরিচালনা পরিষদে থাকবেন তারা।

গতকাল শনিবার সন্ধ্যার দিকে মনোনয়ন উত্তোলন শেষ হয়। এরপর নির্বাচন কমিশনের প্রকাশিত তালিকায় সাতজনকে বিভিন্ন বিভাগ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে দেখা যায়।

চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন তোলা দুই কাউন্সিলর আ জ ম নাসির উদ্দিন এবং আকরাম খান এবারও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন। এই বিভাগ থেকে অন্য কেউ মনোনয়ন না নেওয়ায় তারা উভয় প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেলেন।

শুধু চট্টগ্রাম নয়, আরো চার বিভাগ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হয়েছেন আরও ৫ জন। তার মধ্যে আছেন, খুলনা, সিলেট, রংপুর এবং বরিশাল বিভাগ। এসব বিভাগে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন হবে না। কারণ এই বিভাগগুলো থেকে যে ক’জন পরিচালক পদে নির্বাচিত হবেন, ঠিক ততজনই মনোনয়ন তুলেছেন।

খুলনা বিভাগ থেকে শেখ সোহেল ও কাজী ইনাম মনোনয়নপত্র তুলেছেন। সিলেট বিভাগ থেকে একমাত্র শফিউল আলম চৌধুরী নাদেল নির্বাচিত হচ্ছেন। আর বরিশালের আলমগীর খান আলোও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন। একইভাবে রংপুরের অ্যাডভোকেট আনোয়ারুল ইসলামও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন।

তবে নির্বাচন হবে ঢাকা বিভাগ ও রাজশাহী বিভাগে। এই দুই বিভাগে তিন পদে প্রার্থী হয়েছেন ৬ জন। তার মধ্যে ঢাকা বিভাগ থেকে ৪ জন প্রার্থী মনোনয়ন তুলেছেন। নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ), সৈয়দ আশফাকুল ইসলাম টিটু (কিশোরগঞ্জ), তানভির আহমেদ টিটু (নারায়নগঞ্জ) এবং খালিদ হোসেন (মাদারিপুর)। এ ছাড়া রাজশাহী বিভাগ থেকে খালেদ মাসুদ পাইলট ও সাইফুল আলম স্বপন চৌধুরী মনোনয়ন তুলেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877