বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
প্রকাশ্যে জামা-কাপড় ছিঁড়ে মন্ত্রীর ছেলেকে মারধর, ভাইরাল ভিডিও

প্রকাশ্যে জামা-কাপড় ছিঁড়ে মন্ত্রীর ছেলেকে মারধর, ভাইরাল ভিডিও

স্বদেশ ডেস্ক:

ভারতের পশ্চিমবঙ্গে প্রকাশ্য সড়কে জামা-কাপড় ছিঁড়ে এক মন্ত্রীর ছেলেকে মারধরের ঘটনা ঘটেছে। গত ১৬ অগাস্ট পূর্ব বর্ধমান জেলার কালনায় ঘটেছে এ ঘটনা। এরই মধ্যে মারধরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

হিন্দুস্তান টাইমস, TV9 বাংলা সহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, জনরোষের শিকার হলেন মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে। তার জামা-কাপড় ছিঁড়ে হেনস্থা করা হচ্ছে- এ রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে কালনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে সৌরভ দেবনাথ কালো টি-শার্ট পরে রয়েছেন। আর কয়েকজন উত্তেজিত লোক তা টেনে ছিঁড়ে ফেলছে। তবে এই ছবির সত্যতা যাচাই করা যায়নি। তারপরও ভাইরাল ভিডিও নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

সূত্রের খবর, গত ১৬ আগস্ট রাতে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন মন্ত্রীর ছেলে। তার ড্রাইভার গাড়িটি চালাচ্ছিলেন। হঠাৎ কালনা পুরসভার ১০ নম্বর ওয়ার্ড এলাকায় আচমকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পরপর কয়েক জায়গায় ধাক্কা মারে। তারপর একটি পোলে গিয়ে ধাক্কা মেরে সেটি থেমে যায়। সেখানে কয়েকজন যুবক বসেছিলেন। তারা অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান।

এরপরই উত্তেজিত যুবকরা গাড়ির ড্রাইভারকে বের করে এনে মারধর শুরু করেন। ড্রাইভারকে বাঁচাতে মন্ত্রীর ছেলে গাড়ি থেকে নামলে তাকেও মারধর করা হয় বলে অভিযোগ। ওই সময় গায়ে-গালে এসে পড়ে একের পর এক চড় থাপ্পড়। টানা হয় পরনের পোশাক। ছিঁড়ে যায় টি-শার্ট। পরে মন্ত্রীর ছেলের পরিচয় পেয়ে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

তবে এই ভাইরাল ভিডিও’র সূত্র ধরে দুর্ঘটনাস্থলে গেলে স্থানীয়রা আর কেউই এ বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। থানাতেও কোন পক্ষের তরফে লিখিত কোন অভিযোগ দায়ের হয়নি বলে খবর। এর মধ্যে মন্ত্রী স্বপন দেবনাথ ও তার ছেলের প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল। কিন্তু কেউই এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877