বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন

সাতক্ষীরায় করোনায় আরও ৯ জনের মৃত্যু

সাতক্ষীরায় করোনায় আরও ৯ জনের মৃত্যু

স্বদেশ ডেস্ক:

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় করোনা ডেডিকেটেড সাতক্ষীরায় সরকারি ও বেসরকারি হাসপাতালে মারা যান তারা। একই সময়ে জেলায় করোনা টেস্টে ২৮২ জনের মধ্যে ১২২ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এতে করোনা সংক্রমণের হার ৪৩ শতাংশে দাঁড়িয়েছে।

জানা গেছে, প্রতিদিনই নতুন নতুন রোগী ভর্তি হচ্ছে হাসপাতালে ক্লিনিকে। তৃতীয় সপ্তাহ চলমান লকডাউনের আজ শেষ দিন। কিন্তু শহরে কিছুটা মানা হলেও মানা হচ্ছে না গ্রামেগঞ্জে। এদিকে লকডাউনের তৃতীয় সপ্তাহের শেষ দিন চলছে। তারপরও সংক্রমণ প্রতিরোধ না হওয়ায় জেলা করোনা প্রতিরোধ কমিটি লকডাউন বাড়ানো যাবে কিনা, এ বিষয়ে আজ বিকেলে ভার্চ্যুয়াল সভা আহ্বান করা হয়েছে। তবে লকডউানে কর্মহীন মানুষ আগের মত সরকারের সাহায্য দাবি করেছে। একই সাথে সবার জন্য লকডাউন কঠোর হওয়া দরকার বলে মনে করেন ভুক্তভোগীরা।

এ বিষয়ে জেলা স্বাস্থ্য বিভাগের এ প্রধান কর্মকর্তা ডা. হুসেন সাফায়াত বলেন, ‘লকডাউন চলাকালে সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা সংক্রমণ কমানো সম্ভব।’

সরকারি তথ্যমতে, জেলায় করোনা উপসর্গ নিয়ে ২৯৭ জন এবং করোনায় আক্রান্ত হয়ে ৬৩ জন মারা গেছে। বর্তমানে ৮৭২ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতাল ক্লিনিক ও বাড়িতে চিকিৎসা নিচ্ছে। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা তিন হাজার ১১৭ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877