শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে বিমান ঘাঁটির বিনিময়ে সহজে ক্ষমতায় ফেরার প্রস্তাব দিয়েছিলেন এক শ্বেতাঙ্গ: প্রধানমন্ত্রী প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ যখন বাংলাদেশে পৌঁছতে পারে রাইসিকে শেষ বিদায় জানাতে ইরানে হাজারো মানুষের ঢল আ’লীগের দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন কখনোই পূরণ হবে না : মির্জা ফখরুল কলকাতায় আজীম হত্যা : যা জানালেন বন্ধু গোপাল বিশ্বাস যুক্তরাষ্ট্রের লাগাম টেনে ধরেছেন রিশাদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ টাকা ফেরত দিয়ে খালাস পেলেন ইভ্যালির রাসেল-শামীমা
বসুন্ধরা আবাসিক এলাকায় স্কুলে গুলি

বসুন্ধরা আবাসিক এলাকায় স্কুলে গুলি

স্বদেশ ডেস্ক

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ‘ইন্টারন্যাশন্যাল স্কুল অব ঢাকা’ (আইএসডি) নামে একটি স্কুলে গুলির ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুরে ই-ব্লকে অবস্থিত স্কুলটির প্রাঙ্গণে এক শিক্ষার্থীর অভিভাবকের গাড়ি থেকে গুলি ছোড়া হয়। গুলিতে দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হয়নি।

পুলিশের দাবি, অসাবধানতাবশত এক অভিভাবকের ‘লাইসেন্স করা’ শটগান থেকে মিসফায়ারে ঘটনাটি ঘটেছে। তবে এ বিষয়ে যোগাযোগ করা হলে আইএসডি স্কুল কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি। স্কুলের ওয়েবসাইটে থাকা নম্বরে ফোন দেওয়া হলেও সাড়া দেয়নি কেউ।

এদিকে অভিজাত স্কুলটিতে দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও পথচারীদের মধ্যে চরম আতঙ্ক দেখা দেয়। হঠাৎ গুলিতে দিক-বিদিক ছুটোছুটি করে আত্মরক্ষার চেষ্টা করে কয়েকজন। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে।

পুলিশের ভাটারা জোনের সহকারী কমিশনার রাজন কুমার সাহা জানায়, দুপুরে আইএসডি স্কুলের সামনের রাস্তায় অন্যান্য গাড়ির সঙ্গে পাশাপাশি অপেক্ষমান ছিল এহসান গ্রুপ ও ভরসা গ্রুপের দুটি গাড়ি। গাড়িতে বসা অভিভাবক স্কুল থেকে বাচ্চা নেওয়ার জন্য এসেছিলেন। সোয়া ২টার দিকে ঢাকা মেট্রো-চ ৫২-২৯৩৩ নং গাড়িতে থাকা মালিকের গানম্যান আরজু মোল্লা গাড়ির মাঝখানের সিটে বসে তার লাইসেন্সকৃত শটগান টিস্যু দিয়ে পরিষ্কার করছিলেন। এসময় হঠাৎ অসাবধানতাবশত শটগান থেকে এক রাউন্ড গুলি মিসফায়ার হলে সেটি গিয়ে পাশে অবস্থান করা ঢাকা মেট্রো-গ-১৮-৭৮৯৭ নম্বর গাড়িতে লাগে। গাড়িটির দুটি গ্লাস ভেঙে ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে ভাটারা থানার পুলিশ ওই গানম্যান এবং গাড়ি দুটি হেফাজতে নেয়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

রাতে ভাটারা থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, অসাবধানতাবশত আইএসডি স্কুলের সামনে গুলির ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এই ঘটনায় দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হওয়া ছাড়া তেমন কিছু হয়নি। অভিযুক্ত গানম্যানকে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি শটগানের লাইসেন্সসহ নথি-পত্র যাচাই-বাছাই করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877