রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ সোসাইটির নির্বাচনে ‘নয়ন-আলী’ প্যানেলের ইফতার পার্টি

বাংলাদেশ সোসাইটির নির্বাচনে ‘নয়ন-আলী’ প্যানেলের ইফতার পার্টি

স্বদেশ রিপোর্ট : বাংলাদেশ সোসাইটির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘নয়ন-আলী’ প্যানেলের ইফতার পার্টিতে সোসাইটির নির্বাচনের দিন-তারিখ ঘোষণার দাবী করা হয়েছে। অনুষ্ঠানে সংশ্লিষ্টরা বলেন, নির্বাচন হবে কি হবে না, সে ব্যাপারে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত জানানো হচ্ছে না। বক্তারা বলেন, করোনা পরিস্থিতির উন্নতি হচ্ছে। নির্বাচন কমিশন নতুন করে নির্বাচনের দিন-তারিখ নির্ধারণ করে সবাইকে জানাতে পারেন। আমরাও স্বস্তি পাই।
পবিত্র রমজান উপলক্ষ্যে গত ৬ মে বৃহস্পতিবার কুইন্সের পার্সন্স বুলেভার্ডস্থ হালাল ডাইনার রেষ্টুরেন্টে আয়োজিত ইফতার পার্টিতে সভাপতিত্ব করেন ‘নয়ন-আলী’ প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আবু নাসের। এতে বিশেষ অতিথি ছিলেন ষ্টেট অ্যাসেম্বীওম্যান জেনিফার রাজকুমার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আইটিভি ইউএসএ’র সিইও মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ। প্যানেলটি থেকে সভাপতি পদপ্রার্থী কাজী আশরাফ হোসেন নয়ন সহ অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সোসাটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহীম হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন খান, ফখরুল আলম ও রাব্বী মোহাম্মদ খোকন, সাবেক এমপি শহীদুর রহমান, ‘নয়ন-আলী’ প্যানেলের উপদেষ্টা আলী ইমাম, জালালাবাদ এসোসিয়েসন অব আমেরিকা’র সাবেক সভাপতি বদররুল খান, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সভাপতি ডা. আব্দুল লতিফ, সোসাইটির সাবেক সহ সভাপতি ফারুক হোসেন মজুমদার, করোনায় আক্রান্ত সোসাইটির সাবেক সহ সভাপতি কাজী আজহারুল হক মিলনের পুত্র কাজী জালাল। অনুষ্ঠান পরিচালনা করেন ‘নয়ন-আলী’ প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও সোসাইটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী।
অনুষ্ঠানে কাজী আশরাফ হোসেন নয়ন বলেন, করোনা পরিস্থতির উন্নতি ঘটছে। আমরা নির্বাচন চাচ্ছি। কিন্তু নির্বাচন কমিশন কেনো যে, নির্বাচনের ব্যাপাওে কথা বলছেন না তা বুঝতে পারছি না। এখন নির্বাচন হওয়ার পরিবেশ না থাকলেও কবে নির্বাচন হবে, তা তো নির্বাচন কমিশন জানাতে পারে।
আব্দুর রহীম হাওলাদার বলেন, নির্বাচন না হওয়া বা বিলম্ব হওয়ার জন্য সোসাইটির আমরা কেউ দায়ী নই। আমরা নির্বাচন কমিশন গঠন করেছি, নির্বাচন করার দায়িত্ব কমিশনের। তাই নির্বাচন না হওয়ার জন্য সোসাইটিকে দায়ী করা ঠিক হবে না। নির্বাচনে যারাই জয়ী হবে তাদেও হাতে আমরা দায়িত্ব হস্তান্তর করে চলে যাবো। আমরা ক্ষমতায় থাকতে চাইনা।
শেষে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন ছারছীনা দরবারের মেজো পীর আলহাজ শাহ মুহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকী। দোয়ায় সোসাইটির সভাপতি মরহুম কামাল আহমেদ, সহ সভাপতি আব্দুল খালেক খায়ের ও কার্যকরী সদস্য আজাদ বাকের সহ মহামারী করোনায় মৃত্যুবরণকারীদের মাগফেরাত এবং কাজী আজহারুল হক মিলন সহ আক্রান্তদের দ্রুত আরোগ্য কামনা করা হয়।
অনুষ্ঠানে বীর মুক্তিযাদ্ধা ও সোসাইটির সাবেক কর্মকর্তা খন্দকার ফরহাদ, ‘নয়ন-আলী প্যানেল’ এর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বাবুল চৌধুরী, যুগ্ম সদস্য সচিব মাকসুদুল হক চৌধুরী বাংলাদেশ সোসাইটির সাবেক কর্মকর্তা জামান তপন, সাইফুল ইসলাম, ওয়াহিদ কাজী এলিন, ওয়ার্ল্ড হিউম্যান রাইট-এর সভাপতি শাহ শহীদ, কবি ও গীতিকার গউস চৌধুরী, কমিউনিটি বোর্ড মেম্বার ও ‘নয়ন-আলী প্যানেল’-এর জামাইকার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আহসান হাবীব, বৃহত্তর নোয়াখালী সমিতির সাবেক সাধারন সম্পাদক আব্দুল মালেক খান, রাজশাহী সমিতির সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, নারায়গঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি শামসুল আলম লিটন ও বর্তমান সহ সভাপতি মোস্তফা জামান শামীম, মতলব সমিতির উপদেস্টা ফয়েজ উল্লাহ, প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ’র সাবেক আহ্বায়ক আক্তারুজ্জামান হ্যাপী, কমিউনিটি লীডার আবুল কাশেম ভূঁইয়া, ‘নয়ন-আলী প্যানেল’ প্রার্থীদের মধ্যে সহ সভাপতি পদপ্রার্থী রেজাউল করিম সগীর, সহ সাধারণ সম্পাদক প্রার্থী মিয়া মোহাম্মদ দুলাল, কোষাধ্যক্ষ প্রার্থী ডিউক খান, সমাজকল্যাণ সম্পাদক প্রার্থী আবুল কাশেম চৌধুরী, কার্যকরী সদস্য প্রার্থী মোহাম্মদ সিদ্দীক প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877