শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
‘মেসিকে ধরে রাখতে সম্ভাব্য সবকিছু করবো’

‘মেসিকে ধরে রাখতে সম্ভাব্য সবকিছু করবো’

স্পোর্টস ডেস্ক:

চলতি মৌসুমে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হবে লিওনেল মেসির। এরপর মেসি বার্সায় থাকবেন না নতুন কোনো গন্তব্যে পাড়ি জমাবেন তা নিয়ে গণমাধ্যমে গুঞ্জণের কমতি নেই। মৌসুমের শুরুতে চুক্তির একটি ধারা কার্যকর করে ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি। তবে চুক্তির মারপ্যাচে আর্জেন্টাইন সুপারস্টারকে ছাড়তে রাজি হয়নি স্প্যানিশ জায়ান্টরা।

ক্লাব বার্সেলোনাতে মেসির পথ চলা ২০ বছরের। এই ক্লাবেই বেড়ে উঠেছেন তিনি। এই ক্লাবের হয়ে বেশ কয়েকটি রেকর্ড গড়ে শিরোপাও জিতেছেন এলএম টেন। বার্সেলোনায় সবচেয়ে বেশি বেতন প্রাপ্ত তিনি, যা অন্যদের তুলনা কয়েকগুণ বেশি। তবুও ৩৪ বছরে পা দিতে যাওয়া এই তারকাকে যে কোনো মূল্যে ক্লাবে ধরে রাখতে চান কাতালানরা।

চুক্তির মেয়াদ অনুযায়ী জুলাই মাসে ফ্রি এজেন্ট হয়ে যাবেন মেসি। এরপর কোনো ট্রান্সফার ফি ছাড়াই যে কোনো দলই তাকে নিতে পারবে। বার্সার সঙ্গে মেসি চুক্তি নবায়ন করবেন কি না, তা এখনো পরিষ্কার নয়। তবে ক্লাবের নতুন সভাপতি জোয়ান লাপোর্তার দাবি, মেসির সঙ্গে আলোচনা যথাযথভাবে এগুচ্ছে।

স্প্যানিশ ওয়েবসাইট দোপোর্তেস কুয়াতরোকে দেওয়া সাক্ষাৎকারে লাপোর্তা প্রতিশ্রুতি দিলেন, মেসিকে ক্লাব বার্সেলোনায় ধরে রাখতে সম্ভাব্য সব কিছু করবেন তিনি।

তিনি বলেন, ‘মেসি যেন এই ক্লাবেই থাকে, সেটা নিশ্চিত করতে আমি সম্ভাব্য সবকিছু করব। আমরা সেটাই করছি। মেসি অনুপ্রেরণা পাচ্ছে। সে অসাধারণ মানুষ এবং আমি আশাবাদী, সে এখানেই থেকে যেতে চাইবে।’

এদিকে, স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যমের মতে মৌসুম শেষ না হওয়ার আগে ক্লাব ছাড়া নিয়ে কোনো প্রকার মন্তব্য করতে রাজি নন লিওনেল মেসি। বর্তমানে তিনি কোপা দেল রে এবং লা লিগার শিরোপার দিকে তাকিয়ে আছেন। চলতি বছরেও কোনো শিরোপা জিততে না পারলে মেসির এখানে ভবিষ্যৎ আরও পরিষ্কার হয়ে যেতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877