শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

কাটার মাস্টারের বৌভাত

কাটার মাস্টারের বৌভাত

স্পোর্টস ডেস্ক: বিয়েটা অনেকটা চুপিসারে সারলেও জাঁকমজকপূর্ণ অনুষ্ঠান করে নববধূকে ঘরে তুললেন জাতীয় দলের তারকা ক্রিকেটার কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার আড়াই হাজার মানুষদের আগমনে মুখরিত এই তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠান।

আজ শনিবার দুপুর থেকে শুরু হওয়া বৌভাত অনুষ্ঠানের অতিথিরা আসতে শুরু করেন সকাল থেকেই। তবে আজকের এই আনন্দের দিনও মিডিয়ার সামনে চুপ ছিলেন মোস্তাফিজুর রহমান। বাড়িতে সুসজ্জিত আসরে নববধূ সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন কাটার মাস্টার। কোনো কথাই তিনি বলেননি।

তবে মোস্তাফিজুর রহমানের বাবা আবুল কাশেম গাজী মোস্তাফিজুর রহমানের জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠানে আপ্যায়নের ব্যবস্থা করা হলেও হাজির হয়েছেন প্রায় তিন হাজারের অধিক মানুষ। অতিথি আপ্যায়নের ছিল খাসির বিরিয়ানি, গরুর মাংস, দই ও পানীয়। সনাতন ধর্মাবলম্বীদের জন্য ছিল খাসির বিরিয়ানি।

বৌভাত অনুষ্ঠানে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ.ফ.ম রুহুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর আহমেদ সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজুর রহমানের মেজো মামা। মায়ের ইচ্ছাতে পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877