সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
চরফ্যাশনে ৩ ভাইকে কুপিয়ে জখম

চরফ্যাশনে ৩ ভাইকে কুপিয়ে জখম

স্বদেশ ডেস্ক:

ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচায় বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে তিন ভাইকে কুপিয়ে জখম করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় দক্ষিণ আইচা থানার ৬নং ওয়ার্ডের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় আহতদের বোন নিলুফা বাদী হয়ে ছয়জনকে আসামি করে দক্ষিণ আইচা থানায় লিখিত এজাহার দাখিল করেন।

আসামিরা হলো- রবি আলম, ছায়েদ, শাহিন, সুমন, হুমায়ুন ও কুলসুম বেগম।

হাসপাতালে চিকিৎসাধীন রাকিব জানান, চরআইচা মৌজায় দৌলতপুর গ্রামে নিজ বসতবাড়িতে তারা বসবাস করেন। সম্প্রতি সময়ে প্রতিবেশী রবি আলম গংরা তাদের বসতবাড়ির সীমানার জমির মালিকানা দাবি করে আসছিলেন। এ নিয়ে তাদের দুই পরিবারে মধ্যে বিরোধ চলমান আছে।

বুধবার তিন ভাই মামুন, রাকিব ও ইলিয়াস তাদের বসতঘরসংলগ্ন স্থানে মাটি কাটার কাজ করছিলেন। এ সময় রবি আলম মাটি কাটতে বাধা দেন।

পরে মাটি কেটে বাড়ি ফেরার সময় আলমের নেতৃত্বে সন্ধ্যায় ছায়েদ, শাহিন, সুমন, হুমায়ুন ও কুলসুম বেগমসহ ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ চক্র তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

তারা বাধা দিলে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের কুপিয়ে জখম করেন। চিৎকারে প্রতিবেশী ও স্বজনরা এসে হামলাকারীদের কবল থেকে তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

অভিযুক্ত রবি আলম জানান, প্রতিপক্ষদের সঙ্গে আমাদের জমির সীমানা নিয়ে বিরোধ চলমান আছে। এ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে।

দক্ষিণ আইচা থানার ওসি হারুন অর রশিদ জানান, লিখিত এজাহার পেয়েছি। বিষয়টি তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877