সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
নিহত স্বামীর ওয়ার্ডে স্ত্রীর জয়, আসামি পেলেন ১৪ ভোট

নিহত স্বামীর ওয়ার্ডে স্ত্রীর জয়, আসামি পেলেন ১৪ ভোট

স্বদেশ ডেস্ক:

সিরাজগঞ্জ সদর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে বিজয়ী হয়েছেন তারিকুল ইসলাম খানের স্ত্রী হাছিনা খাতুন হাসি। গতকাল রোববার সন্ধ্যায় সদর উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা আজিজার রহমান বেসরকারিভাবে তাকে জয়ী ঘোষণা করেন।

উপ-নির্বাচনে স্বামীর প্রতীক ডালিম মার্কা বেছে নেন হাছিনা খাতুন। তাতে তিনি ভোট পেয়েছেন ৫ হাজার ৫০৪টি। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহাদত হোসেন বুদ্দিন উটপাখি প্রতীকে পেয়েছেন মাত্র ১৪ ভোট। তিনি নিহত কাউন্সিলর তারিকুল ইসলাম হত্যা মামলার পলাতক আসামি।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে শাহাদত হোসেন বুদ্দিনের লোকজনের হাতে খুন হন বিজয়ী হাছিনার স্বামী কাউন্সিলর তারিকুল ইসলাম। তারিকুল খুনের পর তার পদটি শূন্য হলে উপ-নির্বাচনে তার স্ত্রী হাসিনা খাতুন পলাতক শাহাদত হোসেন বুদ্দিনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877