রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
আজকের রাশিফল: ০৬ ফেব্রুয়ারি ২০২১

আজকের রাশিফল: ০৬ ফেব্রুয়ারি ২০২১

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। মামলা-মোকদ্দমার ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল লাভ হবে না। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। নিঃসন্তান দম্পতিরা খুশির সংবাদ পাবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। ব্যবসা-বাণিজ্যে মুজদ মালের দাম ফেলে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনোদন শুভ। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা সমান।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলুন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতি করে চলবেন। শত্রুরা পরাস্ত হয়ে পড়তে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। দূর থেকে আসা ডাক বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফোটাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

দূর থেকে আসা সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

পাওনা টাকা আদায় হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা-মোকদ্দমারা রায় পক্ষে আসবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877