বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘর পেলেন ২ বারের এমপি জজ মিয়া

ঘর পেলেন ২ বারের এমপি জজ মিয়া

স্বদেশ ডেস্ক: মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের ঘর উপহার পেয়েছেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে জাতীয় পার্টি থেকে দুই বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য (এমপি) এনামুল হক জজ মিয়া। আজ শনিবার ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের বর্তমান এমপি ফাহমী গোলন্দাজ বাবেল ঘরের চাবি ও দুই শতাংশ জমির দলিল বুঝিয়ে দেন সাবেক এমপি এনামুল হক জজ মিয়াকে।

খোঁজ নিয়ে জানা গেছে, সহায় সম্বলহীন দুই বারের নির্বাচিত সাবেক এমপি এনামুল হক জজ মিয়া স্ত্রী, সন্তান নিয়ে গফরগাঁও পৌর শহরের সালটিয়া গ্রামে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। জজ মিয়াকে গফরগাঁও পৌরসভার মেয়র এস এম ইকবাল হোসেন সুমন ব্যক্তিগত তহবিল থেকে সম্প্রতি মানবিক সহায়তা করেন। এ সময় সাবেক এমপি জজ মিয়া পৌর মেয়র ও স্থানীয় এমপির মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে একটি ঘর দাবি করেন।

ঘর পেয়ে জজ মিয়া বলেন, ‘আমি গফরগাঁওয়ে দুই বারের নির্বাচিত এমপি ছিলাম। সব কিছু হারিয়ে আমি এখন গৃহহীন। আমি থাকার জন্য প্রধানমন্ত্রীর কাছে ঘর দাবি করেছিলাম। ঘর পেয়েছি, আজ আমি অনেক খুশি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি কৃতজ্ঞ।’

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী অফিসার তাজুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877