রবিবার, ১৪ Jul ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ৯ জুলাই ২০১৯

আজকের রাশিফল মঙ্গলবার ৯ জুলাই ২০১৯

মেষ: এই রাশির সকল জাতক জাতিকাদের আজ কোনো পুরনো বিনিয়োগ থেকেও বিশেষ কোনো লাভের সম্ভাবনা আছে। দাম্পত্য জীবনে আজ অনেক সমস্যা তৈরি হতে পারে। স্বামী বা স্ত্রীয়ের সঙ্গে কোনো মতানৈক্যের সম্ভাবনা রয়েছে আজকে। শান্ত থেকে সকল পরিস্থিতিকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করুন।

বৃষ: এই রাশির জাতক জাতিকাদের পুরনো কোনো বিনিয়োগ থেকে আজ অর্থলাভের সম্ভাবনা রয়েছে। প্রতিরক্ষা এবং খেলাধুলোর সঙ্গে যুক্তদের পক্ষে আজকের দিনটি শুভ দিন। কাজের দায়িত্ব আজ বাড়তে পারে। শান্ত থাকুন সফল হবেন।

মিথুন: এই রাশির জাতক জাতিকারা আজ পরিবারের সঙ্গে আপনি আজ চুটিয়ে আনন্দ করুন। এদিন আপনাকে পুরনো অনেক শত্রুদের মুখোমুখি পড়তে হতে পারে। উত্তেজনাপূর্ণ ঘটনা এড়িয়ে চলুন।

কর্কট: এই রাশির জাতক জাতিকাদের বলা হচ্ছে আজ অস্বস্তিকর পরিস্থিতি থেকে এদিন বেরিয়ে আসার চেষ্টা করুন। বড় কোনও কাজের দায়িত্ব আজ আপনার উপর এসে পড়তে পারে।

সিংহ: এই রাশির জাতক জাতিকাদের দীর্ঘদিন ধরে চলা কোনও বড়ো মামলার পিছনে আজ আবার খরচ হতে পারে। কোনও বড়ো ধরণের প্রজেক্ট হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। পেশাগত ক্ষেত্রে এদিন কিছু কথা কাটাকাটি হবে।

কন্যা: এই রাশির জাতক জাতিকাদের কোনও চুক্তিপত্রে এদিন সই করতে হতে পারে। দীর্ঘদিন ধরেই প্রত্যাশা করছেন, এমন কোনও কাজ আজ শেষ করতে পারবেন। বেশ কিছু ব্যয়ের সম্ভাবনা। শিক্ষকদের পদোন্নতির সম্ভাবনা ।

তুলা: এই রাশির জাতক জাতিকাদের পেশাগত ক্ষেত্রে কোনও সমস্যা পড়তে হতে পারে কিন্তু। তবে একাধিক কাজের সুযোগ আসতে পারে বলে জানা যাচ্ছে। মানসিকভাবে অস্থির লাগলে যোগাসন বা ধ্যান করতে পারেন আপনি। তাতে আপনি উপকার পাবেন। পরিবারের কিছুটা সময় দিন।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকাদের সমুদ্রে পথে কোথাও বেড়াতে যেতে পারেন। যেটা আপনাদের ভাল লাগবে। মানসিক চাঞ্চল্য কিছুটা বাড়তে পারে। তবে এই মুহূর্তে শান্ত থাকার চেষ্টা করুন। উচ্চশিক্ষা কাজে বিদেশ যাওয়ার প্রস্তুতি নিতে হতে পারে আজ। বাড়ি সংস্কার করুন নাহলে সমস্যা হবে।

ধনু:এই রাশির জাতক জাতিকাদের শ্বাস-প্রশ্বাসের সমস্যায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও সমস্যা সৃষ্টি হতে পারে আজ। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। গলার সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা আছে।

মকর: এই রাশির জাতক জাতিকাদের স্ত্রীয়ের কর্মকুশলতায় বড় কোনও সমস্যা থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন কিছু করার চেষ্টা করুন। নিজস্ব বুদ্ধি বলে এবং পরাক্রমে এদিন কঠিন সমস্যার সমাধান করতে পারেন। সন্তানের পদোন্নতি হবে।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকাদের সন্তানের শারীরিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে আজ । নিদ্রাহীনতা এবং বদহজমের সমস্যা হতে পারে। সহকর্মীদের সহায়তায় কোনও গুরুতর সমস্যা থেকে উদ্ধার পাবেন। শান্ত থাকা দরকার আছে আপনার।

মীন: এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরনো শত্রুতা এদিন কিছুটা মাথাচাড়া দিতে পারে। ভেবেচিন্তে পা ফেলার চেষ্টা করুন আজকে। আশপাশের অবস্থার দিকে নজর দেওয়া দরকার আপনার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877