রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

ফাইনালে খেলা হচ্ছে না, যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

ফাইনালে খেলা হচ্ছে না, যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

স্বদেশ ডেস্ক: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে জেমকন খুলনার হয়ে খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। শ্বশুরের অসুস্থতার খবর শুনে জরুরি ভিত্তিতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি। সোমবার রাতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামকে ৪৭ রানে হারিয়ে ফাইনালে উঠে জেমকন খুলনা। ব্যাট হাতে ৫১ বলে ৮০ রান করে জহুরুল ইসলাম ও বল হাতে ৩৫ রানে ৫ উইকেট নিয়ে মাশরাফি বিন মর্তুজা ছিলেন মূল নায়ক। তবে অবদান ছিল সাকিব আল হাসানেরও। ব্যাটিংয়ে ১৫ বলে ২৮ রান করার পর বল হাতেও নিয়েছিলেন এক উইকেট। কিন্তু ম্যাচ শেষ করে হোটেলে ফেরার সময় এ আনন্দ আর বেশিক্ষণ টেকেনি সাকিবের। জানতে পেরেছেন, যুক্তরাষ্ট্রে অবস্থানরত তার শ্বশুর গুরুতর অসুস্থ। তাই রাতেই টিম হোটেল ছেড়ে গেছেন তিনি।

খুলনার ম্যানেজার ও সাবেক জাতীয় ক্রিকেটার নাফিস ইকবাল জানান, মঙ্গলবার সাকিবের ফ্লাইট।

তিনি বলেন, ‘সাকিবকে গতকাল রাতে চলে যেতে হয়েছে (হোটেল ছেড়ে)। ওর শ্বশুর অনেক দিন থেকে অসুস্থ ছিলেন। কাল সাকিব জানতে পারে যে তিনি বেশ গুরুতর অসুস্থ এখন। যেহেতু পরিবার সবসময়ই সবকিছুর আগে এবং জেমকন খুলনা এটাকে সবসময় গুরুত্ব দেয় ও শ্রদ্ধা করে, আমাদের দিক থেকে তাই কোনো সমস্যা ছিল না।’

‘কাল রাতে সাকিব হোটেল ছেড়ে গেছে। আজকে ওর ফ্লাইট। জেমকন খুলনার পক্ষ থেকে আমরা সবাই তার পরিবারের জন্য দোয়া করছি। আশা করি সে নিরাপদে পৌঁছবে।’

সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পরিবার যুক্তরাষ্ট্রে থাকেন। এক বছরের নিষেধাজ্ঞার বড় একটি অংশ সাকিব কাটিয়েছেন সেখানেই। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার জন্য গত ৬ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন তিনি।

যেহেতু শুক্রবার ফাইনাল ম্যাচ এবং আজ রাতে সাকিব যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। তাই তার পক্ষে এ টুর্নামেন্টে আর খেলা সম্ভব নয় বলাই যায়। ফলে ফাইনাল ম্যাচে দলের সবচেয়ে বড় তারকাকে ছাড়াই মাঠে নামতে হবে খুলনাকে।

এর আগে বাবার মৃত্যুতে জৈব-সুরক্ষা বলয় ছেড়ে যেতে হয়েছে খুলনার পেসার শহিদুল ইসলামকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877