শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল মঙ্গলবার ২৩ জুন ২০২০

আজকের রাশিফল মঙ্গলবার ২৩ জুন ২০২০

কেমন কাটবে আপনার এই দিনটি জেনে নিন এখনই আজকের রাশিফল মঙ্গলবার ২৩ জুন ২০২০

মেষ:আদর্শবাদী আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর হয় অধিকাংশ এই রাশির মানুষ। যে কারণে মানসিক অবসাদ বাড়তে পারে। কর্মস্থানে বিপদ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়।
বৃষ:সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে যে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরেন, সেই কারণে বিতর্কে জড়িয়ে পরতে পারেন প্রতিবেশীর সঙ্গে। যার ফলে মাথার যন্ত্রণা বৃদ্ধি ও কাজের ক্ষতি হতে পারে।

মিথুন:ঘুরতে যাওয়াও বিফলে যেতে পারে। তাই আজ সময় সুযোগ পেলে গুরুদেব বা ঈশ্বররে নাম জপ করবেন, এতে পরবর্তী পদক্ষেপ নিতে সুবিধা হবে। ব্যবসা বাণিজ্যে উন্নতি করবেন।

কর্কট:অধিকর্তা গ্রহ শুক্র আজ আপনার সহায়। বাড়িতে পছন্দের মানুষজনের সমাগম ঘটতে পারে। জলের মত হাত থেকে টাকা বেড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই সংযত থাকতে হবে।

সিংহ:সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। প্রেমের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে।
কন্যা:মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন প্রশ্রয় পেতে পারে। রোগ থেকে মুক্তি মিলতে পারে। বৃষ রাশির মানুষজন খুব বন্ধু বত্সল ও স্নেহশীল মানুষ হয়, কিন্তু আজ বন্ধু থেকে পীঠ বাঁচিয়ে চলুন।

তুলা:সকালের দিকে কোনও ভাল কাজ করেও বদনাম হওয়ার আশঙ্কা। আজ উচ্চশিক্ষার ক্ষেত্রে শুভ ফল পাবেন। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন।
বৃশ্চিক:ভাল কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়বে। কোনও বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তার উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার আশঙ্কা। হঠাৎ আপনার কোনও স্বপ্ন পূরণ হতে পারে।

ধনু:আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনও ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনও বিশেষ কাজে খরচ হবে।
মকর:কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। সামাজিক কোনও ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। আজ লটারির চেষ্টা করতে পারেন। আজ হঠাৎ কোনও কারনে মন উদাসিন হওয়ার সম্ভাবনা।

কুম্ভ:আজ অতিরিক্ত বিলাসিতার জন্য খুব বেশি খরচ হতে পারে। গুরু জনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের দিকটা খুব ভালই থাকবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে।
মীন:আজ নিজের কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনও প্রতিযোগিতার ফল ভাল হতে পারে। দাম্পত্য জীবনে ভাল সময়ের আনন্দ উপভোগ করুন। আজ ব্যবসার যোগ খুব ভাল দেখা যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877