শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

দক্ষিণ আফ্রিকাকে ৩০৯ রানের লক্ষ্য দিয়েছে পাকিস্তান

দক্ষিণ আফ্রিকাকে ৩০৯ রানের লক্ষ্য দিয়েছে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : জীবন-মরণ লাড়াইয়ে দক্ষিণ আফ্রিকাকে ৩০৯ রানের লক্ষ্য দিয়েছে পাকিস্তান। সেমিফেইনালের আশা টিকিয়ে রাখতে এই ম্যাচ জয়ের বিকল্প নেই দু’দলের। এমন বাঁচা-মরার লড়াইয়ে মাঠে নামে পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা। টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারেয় ৩০৮ রান সংগ্রহ করে পাকিস্তান। দলের হয়ে সর্বোচ্চ (৮৯) রান করেন হারিস সোহেল। বাবর আজমের ব্যাট থেকে আসে (৬৯) রান।

লন্ডনের লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যা্চটি শুরু হয়। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক সারফরাজ আহমেদ।

টিকে থাকার ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমে ফখর জামান ও ইমাম উল হকের ব্যাটে ওপেনিং জুটিতে ১৪.৫ ওভারে ৮১ রান তোলে ভালো সূচনা করে পাকিস্তান। ১৫তম ওভারের পঞ্চম বলে বিধ্বংসী ফখর জামানকে দলীয় ৮১ এবং ব্যক্তিগত ৪৪ রানে ফিরিয়ে আফ্রিকানদের ব্রেক থ্রো এনে দেন ইমরান তাহির। ইনিংসের ২১তম ও নিজের চতুর্থ ওভারের তৃতীয় বলে ইমাম উল হককে দলীয় ৯৮ ও ব্যক্তিগত ৪৪ রানে ফিরিয়ে সেই ইমরা তাহির ম্যাচে ফেরান দলকে। ওয়ানডাউনে ব্যাট করতে নামা বাবর আজম ও ৪ নাম্বার পজিশনে ব্যাট করতে নামা অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ নতুন করে জুটি বাঁধার লক্ষ্যে দেখে-শুনে ব্যাট করতে থাকেন। ২৬ বলের ৫১ রানের জুটি গড়েন।

আফ্রিকান বোলারদের মধ্যে ইমরান তাহির ও লুঙ্গি নিগিদি ২টি, আন্দিল পেহলিকায়ো ও অ্যাইডেন মার্করাম একটি করে উইকেট শিকার করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877