রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

নিউইয়র্ক সিটি মেয়রের মেয়েকে ম্যানহাটনে একটি বিক্ষোভে সমাবেশ থেকে গ্রেপ্তার

নিউইয়র্ক সিটি মেয়রের মেয়েকে ম্যানহাটনে একটি বিক্ষোভে সমাবেশ থেকে গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক:

নিউইয়র্ক সিটির মেয়র বিল দে ব্লাসিওয়ের মেয়েকে গত শনিবার রাতে ম্যানহাটনে একটি বিক্ষোভে সমাবেশ থেকে গ্রেপ্তার করা হয়েছিল, আইন প্রয়োগকারী সূত্রগুলি রবিবার দ্য নিউইয়র্ক পোস্টকে জানিয়েছে।

বেলা সাড়ে ১০ টার দিকে চিয়ারা ডি ব্লাসিওকে আটক করা হয়েছিল।পুলিশ সুত্রে জানা যায় লোয়ার ম্যানহাটনের ১২ ষ্ট্রীট এবং ব্রডওয়েতে একটি বেআইনী বিক্ষোভ সমাবেশ থেকে আইন ভঙ্গের অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে।

নিউইয়র্ক পুলিশ বলছেন ম্যানহাটনে ব্রডওয়েতে ট্র্যাফিক আটকাচ্ছে ,তাকে সেখান থেকে তাকে সরে যেতে বললে তিনি অস্বীকার করার পরে তাকে গ্রেপ্তার করা হয়েছিল, পুলিশ সূত্রটি জানিয়েছে।

“এটি একটি সত্যিকারের হট স্পট ছিল, পুলিশের গাড়ি সেখানে পুড়ে যাচ্ছে,বিক্ষোভকারীরা পুলিশকে বোতল ছুঁড়ে মারছিল, চিৎকার করছে।ওই সময় সেখানে হাজার হাজার মানুষ ছিল।

উল্লেখ্য, জর্জ ফ্লয়েডের করুণ মৃত্যুতে সমগ্র প্রতিবাদ কর্মসূচী বেশ শান্তিপূর্ন ছিল।কিন্তু এর বেশ কিছুক্ষণ পর শহরের বিভিন্ন জায়গায় ভাংচুর ও লুটপাট শুরু হয় এবং পুলিশের সাথে বিক্ষোভকারীরা সংঘর্ষে লিপ্ত হয়।শহরের পরিস্হিতি নিয়ন্ত্রনে শহর জুড়ে রাত আটটা থেকে ভোর ছয়টা পর্যন্ত ২৫ শহরে কার্ফু জারি করা হয়েছে।শহরে থমথমে পরিস্হিতি বিরাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877