সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

খিলগাঁওয়ে ২ শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

খিলগাঁওয়ে ২ শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

স্বদেশ ডেস্ক: রাজধানীর খিলগাঁও থানা এলাকায় দুই শিশুকে গলা কেটে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন তাদের মা। নিজের গায়ে আগুন দিয়ে আত্নহত্যার চেষ্টা করলে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

আজ শনিবার সকালে খিলগাঁও থানা এলাকার একটি বাসা থেকে ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আর দগ্ধ মাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শিশুরা হলো- আলভি (১০) ও জান্নাত (১২)। তারা ন্যাশনাল আইডিয়াল স্কুলের ৪র্থ ও ১ম শ্রেণির ছাত্রী। আর মায়ের নাম আক্তারোন্নেছা পপি (৩৫)। তিনি গৃহিনী। তার স্বামী মোজাম্মেল হকের একটি ইলেকট্রনিক্সের দোকান আছে। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগরে।

খিলগাঁও থানার ডিউটি অফিসার এসআই মো. নেসার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার সকালে দক্ষিণ গোড়ানের ৩৯৭ নন্বর মোল্লা ভবনের চারতলা থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন।

মা শিশু দুটিকে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনাস্থল থেকে ছুরি ও বটি উদ্ধার করা হয়েছে।

এদিকে, ঘটনাস্থলে উপস্থিত খিলগাঁও থানার এসআই মো. হাবিব রহমান বলেন, ‘ওই মা নিজেই দুই সন্তানকে গলা কেটে ও আগুনে পুড়ে হত্যা করেছে বলে জানিয়েছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877