রবিবার, ১২ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯

মেষ: মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময় হবে। সকাল থেকেই সময় কিছুটা ভালো হয়ে উঠবে। তবে চাকরীজীবীরা আজ কোনো বিশেষ সংবাদ পেতে পারেন।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই ভালো লাগবে যে তা ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় হয়ে যাবে।

মিথুন: আজ আপনি আপনার অতীতের আনন্দগুলোকে মনে করার চেষ্টা করুন। কখনই বেদনার কথা মনে আনবেন না তাহলে সমস্যা বাড়বে।

কর্কট: আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী কাজে কোনো বাধা বিপত্তির সম্ভাবনা। চাকরীজীবীরা এই সময় বাড়তি আয়ের আশা করতে পারেন।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা: অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। তবে যে কোনো অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে।

বৃশ্চিক : আজ সকাল থেকে একটু হলেও আর্থিক টানাটানি চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার দিনটি আজ ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তি দেখা দেবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর দ্বারাই সেখানে ঝামেলা হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন : ভাগ্যের দরজা খোলার সম্ভাবনা। বছর শেষে চাকরিতে পদোন্নতির সংবাদ আসতে পারে। আয় হলেও, সঙ্গে ব্যয়ও যথেষ্ট হবে। ফলে খরচ করার আগে ভালো করে ভেবে নিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877