রবিবার, ২৬ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

আজকের রাশিফল রবিবার ৮ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল রবিবার ৮ ডিসেম্বর ২০১৯

মেষ : মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা।

বৃষ : বাড়িতে নতুন অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি হবে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি।

মিথুন : প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা। আন্ত্রিক জাতীয় রোগে ভোগান্তি।সম্পন্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির সম্ভবনা।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার সকালটা ব্যয় বহুল যাবে। দূরের যাত্রায় কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে পারেন। ট্রাভেল এজেন্ট ও ট্যুর অপারেটরদের ভালো আয় হবে

সিংহ: মাবসিক একটু চাপ বাড়তে পারে। প্রিয় জনের থেকে খারাপ খবর আসার সম্ভাবনা। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। সমাজে কোনও কাজের দায়িত্ব পাবেন।

কন্যা: দূরে কোথাও ভ্রমণে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে। আত্মীয় নিয়ে কোনও বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে সম্মান পেতে পারেন চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। উচ্চ শিক্ষার লক্ষে বিদেশ যাত্রার ক্ষেত্রে হতাশা নিরাশা দেখা দেবে।

বৃশ্চিক: আজ কোনও মহিলা আপনার অনেক উপকার করতে পারে। তবে নেশা থেকে একটু দূরে থাকুন নাহলে ফল ভালো হবেনা। ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা।

ধনু : আজ স্বাস্হ্য ভালোই থাকবে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে অবশ্যই ভালো ফল পাবেন। চেষ্টা চালিয়ে যান সাফল্য আপনার দোরগোড়ায়।

কুম্ভ : আপনার কাজের প্রসংশা পাড়া প্রতিবেশী সকলের মুখে মুখে হবে। প্রতিবেশীর দুঃসময়ে তার পাশে আপনার উপস্থিতি এক মহান কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে।

মীন: সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই ভালো চোখে দেখবে। রাজনৈতিক ক্ষমতায় আপনাকে আনার চেষ্টা চলবে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877