বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৮ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৮ নভেম্বর ২০১৯

মেষ: জীবনের এই মুহূর্তে পেশাগত জীবনে প্রচুর সফলতা পাবেন। কিন্তু তা নিয়ে লাফালাফি করবেন না, কারণ খুশি ধীরে ধীরেই আসে। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ না করাই ভালো।

বৃষ : পেশাগত জীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে খুব একটা ভালো যাবেনা । জীবনসঙ্গীর সাথে ঝগড়া হলেও তা মিটে যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন: জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তাহলে সবকিছুই সাধারণ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয় মানুষটির সাথে সুখেভরা সময় কাটাবেন।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। চেষ্টা করুন ভেবে চিন্তে বিনিয়োগের। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা খুব বেশি থাকবে।

সিংহ : আপনি পরিস্থিতি সামলানোর ফলে আপনার উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো সবই ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা : দিনের বেশিরভাগ সময়ই নিজেকে নিয়ে বিব্রতবোধ করবেন। কোনও বিশেষ প্রচেষ্টা এই সময় বিফল হবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ আপনার পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা : কর্মক্ষেত্রে কোনও পূর্ব পরিকল্পনা থাকলে এখনই আশাভঙ্গ করলেও যোগাযোগ ভালো থাকবে। আয় বৃদ্ধি পাবে ও অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ হাতে আসবে। শারীরিক দিক খুব একটা ভালো থাকবেনা।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। তবে অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট হতে পারে। ভালো সম্পর্কের খোঁজে থাকবেন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার এই দিনটি খুব একটা ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি বাড়বে । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তির সম্ভাবনা।

মকর : জোর করে কারোর সাথে প্রেম করতে গেলে ঠকতে পারেন। নিজের ভাইয়ের সাথেতে মন কষাকষি করে নিজের ক্ষতি করবেন না। কর্মসূত্রে দূরে বদলী হতে পারে।

কুম্ভ : আপনার কাজের গুণগান পাড়া প্রতিবেশী সকলের মুখে মুখে প্রচারিত হবে। প্রতিবেশীর দুঃসময়ে তার পাশে আপনার উপস্থিতি বিশেষ কাজের দৃষ্টান্ত রূপে দেখা দেবে।

মীন : সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই ভালো চোখে দেখবে। রাজনৈতিক ক্ষমতায় আপনাকে বসাতে পারে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে, ক্ষয়ক্ষতি স্বীকার করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877