সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
আম্পায়ার আউট দেয়ায় হতাশা! হৃদরোগে মৃত্যু ক্রিকেটারের

আম্পায়ার আউট দেয়ায় হতাশা! হৃদরোগে মৃত্যু ক্রিকেটারের

স্পোর্টস ডেস্ক:

ক্রিকেট মাঠে এরে আগেও হৃদরোগে ক্রিকেটারের মৃত্যুর ঘটনা ঘটেছে। কিন্তু অতীতে কখনো কোনো ক্রিকেটার আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি হয়ে হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে শোনা যায়নি। এবার সেরকমই দুঃখজনক ঘটনা ঘটল ভারতের হায়দরাবাদে। সোমবার ওয়ান-ডে লিগ ম্যাচ চলাকালীন ড্রেসিরুমে হার্ট অ্যাটাক হয় ৪১ বছর বয়সী ক্রিকেটার বীরেন্দ্র নায়েকের। সতীর্থরা সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু বীরেন্দ্রকে বাঁচানো যায়নি। ম্যাচ চলাকালীন বীরেন্দ্র শরীরে কোনো রকম অস্বস্তি অনুভব করেননি। কিন্তু আউট হয়ে ড্রেসিংরুমে ফেরার পরই অসুস্থ হয়ে পড়েন। তার পর ড্রেসিংরুমেই পড়ে যান।

বীরেন্দ্র হায়দরাবাদের মারডপল্লী স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতে নেমেছিলেন এদিন। এই ম্যাচে তিনি হাফসেঞ্চুরিও করেন। কিন্তু আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার পরই এমন দুর্ঘটনা ঘটে। বীরেন্দ্রর বাড়ির লোকজন জানা, তার হৃদযন্ত্রে সমস্যা ছিল। আর সে জন্য তাকে নিয়মিত ওষুধ খেতে হতো। এদিন ম্যাচে বীরেন্দ্র ৬৬ রানের দুরন্ত ইনিংস খেলেন। কিন্তু এর পরই আম্পায়ারের ভুল সিদ্ধান্তে আউট হয়ে ফেরেন তিনি। আম্পায়ারের ভুল সিদ্ধান্ত নিয়ে হতাশ ছিলেন তিনি। বীরেন্দ্র ড্রেসিরুমে ফেরার পর হতাশায় দেয়ালে মাথা ঠোকেন বলেও জানান তার সতীর্থরা। আর তার পরই অসুস্থ হয়ে পড়ে যান মাটিতে।

প্রায় সঙ্গে সঙ্গে একজন সতীর্থ নিজের গাড়িতে চাপিয়ে তাকে হাসপাতালের উদ্দেশ্য রওনা হন। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন বীরেন্দ্র। সতীর্থের এমন আকস্মিক মৃত্যু যেন কিছুতেই মানতে পারছেন না মারডপল্লী স্পোর্টিং ক্লাবের ক্রিকেটাররা।
সূত্র : জি নিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877