বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ২৯ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল মঙ্গলবার ২৯ অক্টোবর ২০১৯

মেষ: এই রাশির জাতক জাতিকাদের আজ সকালে চাকরির স্থানে বদনাম আসতে পারে। আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও লাভ খুব ভাল হবে না। সকালের দিকে বাড়িতে আত্মীয় আসার সম্ভাবনা।

বৃষ: রাশির জাতক জাতিকাদের ব্যবসায়ীক কাজে খুব উন্নতি হতে পারে। বৃহস্পতির তুঙ্গে থাকায় তার প্রভাবে অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। শুভ কাজে দেরি না করে সেরে ফেলুন।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার দিনটি যথেষ্ট ভালো যাবে। কর্মস্থলে সাফল্য আশা করতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব আসতে পারে আপনার উপর।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকারা আজ শিক্ষা ক্ষেত্রে সাফল্য পাবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসলে সফল হবেন।

সিংহ : জলপথে ভ্রমণ না করাই আপনার জন্য ভাল। এই সময় আপনার কর্মপরিবেশ যথেষ্ট অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতার স্বাস্থ্য এখন ভালোই যাবে।

কন্যা : জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন, আপনার ক্ষতি করতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পেতে পারেন।কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা।

তুলা : সন্তান সাফল্য লাগে করায় আপনার আনন্দ বাড়বে। রোমান্স ও বিনোদন এখন শুভ হবে। পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ভালো ব্যবহারের সাহায্যে কাজ আদায় করা সহজ হবে।

বৃশ্চিক : মানসিক চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। দেখবেন সমস্যার সমাধান সহজেই খুঁজে পাবেন।

ধনু : আজ স্বাস্হ্য ভালোই থাকবে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। তবে সবাই আপনার পক্ষে থাকবেন।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে অবশ্যই ভালো ফল পাবেন। চেষ্টা চালিয়ে যান সাফল্য আপনার দোরগোড়ায়।

কুম্ভ : আপনার কাজের প্রসংশা পাড়া প্রতিবেশী সকলের মুখে মুখে হবে। প্রতিবেশীর দুঃসময়ে তার পাশে আপনার উপস্থিতি এক মহান কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে।

মীন: সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই ভালো চোখে দেখবে। রাজনৈতিক ক্ষমতায় আপনাকে আনার চেষ্টা চলবে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে, ক্ষয়ক্ষতির স্বীকার হতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877