শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কেরানীগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ সরকারি অর্থ অপচয় করতে চাই না: অর্থ উপদেষ্টা সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম গ্রেফতার সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি ডিবি কার্যালয়ে থাকবে না আর কোনো আয়নাঘর ও ভাতের হোটেল : মল্লিক শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : নারীসহ ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী সন্ত্রাসী সংগঠনের তালিকা থেকে তালিবানকে বাদ দিলো রাশিয়া ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি
কেরানীগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

কেরানীগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

স্বদেশ ডেস্ক:

ঢাকার কেরানীগঞ্জে রুহিতপুর বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই আগুনে পুড়ে তিনজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। আজ শনিবার সন্ধ্যা ৭টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন রুহিতপুর বাজার বোর্ডিং এলাকায় একটি রেস্টুরেন্ট থেকে আগুনের সূত্রপাত হয়।

এ ঘটনায় দুটি রেস্টুরেন্টসহ পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

জানা গেছে, রুহিতপুর বাজারে বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে রাখা গ্যাস সিলিন্ডার নবাবগঞ্জগামী একটি কাভার্ডভ্যানের ধাক্কায় বিস্ফোরণ হয়ে মুহূর্তেই আগুন ধরে যায়। এ সময় দোকান কর্মচারী ও কাস্টমারসহ তিনজন হোটেলে ভেতরে আটকা পড়েন।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ কাজল মিয়া জানান, আগুনের খবর পাওয়ার পর দ্রুত ঘটনাস্থলে গিয়ে আমাদের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় হোটেলের ভেতর থেকে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা সবাই অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। তাৎক্ষণিক আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাব আল হাসান জানান, যানজটপূর্ণ সড়কে একটি ট্রাক কাভার্ডভ্যানে ধাক্কা দিলে ভ্যানটি হোটেলের চুলার উপর এসে পড়ে এবং আগুনের সূত্রপাত হয়। এ সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন পাশের দুইটি হোটেল ও একটি মুদি দোকানে ছড়িয়ে পড়ে। এতে দুইটি হোটেল ও একটি মুদি দোকান পুরোপুরি এবং একটি হোটেল আংশিক পুড়ে যায়। এ ঘটনায় তিনজন নিহত হলেও তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877