বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

আজকের রাশিফল ১৪ সেপ্টেম্বর

আজকের রাশিফল ১৪ সেপ্টেম্বর

মেষ রাশি: আপনার মন আজ একটি ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ব্যতীত আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি বই পড়তে পারেন। কোনও সিনেমা বা নাটক দেখে আজ আপনার হঠাৎ করেই পাহাড়ে যেতে ইচ্ছে করবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার অনামিকা আঙুলে সোনার আংটি পরিধান করুন।

 বৃষ রাশি: আপনি আজ একজন বন্ধুর কাছ থেকে আপনার একটি ভালো কাজের পরিপ্রেক্ষিতে প্রশংসা পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তবে, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। প্রিয়জনদের কাছ থেকে আজ আপনি উপহার পেতে পারেন এবং তাঁদেরকে আপনিও উপহার দিতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। কিছুটা সময় বের করে আজ নিজের ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। আপনি আজ আপনার রূপচর্চার জন্য অনেকটা সময় অতিবাহিত করতে পারেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার আগে কপালে কেশরের তিলক লাগান।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির কিছু ব্যবসায়ী অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে ব্যবসায়িক ক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে তাঁরা আর্থিক দিক থেকে লাভবান হতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: মন এবং শরীরকে সুস্থ রাখার লক্ষ্যে কোনও শুভ কাজে অপরকে সাহায্য করুন।

কর্কট রাশি: সেইসব বন্ধুদের থেকে আজ দূরে থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। বন্ধুদের সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। গাড়ি চালানোর সময়ে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আজ অবশ্যই নিজের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন। কোনও কাজে আজ আপনি অর্ধাঙ্গিনীর কাছ থেকে সাহায্য পেতে পারেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে তিলের তেল দিয়ে প্রতিদিন একটি প্রদীপ জ্বালান।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। বন্ধুদের আজ আপনার উদার মানসিকতার সুযোগ নিতে দেবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। সহায়ক গ্রহগুলির কারণে আজ আপনার মানসিক সন্তুষ্টি বজায় থাকবে। বন্ধুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার উদ্দেশ্যে পুরনো হয়ে যাওয়া এবং ছিঁড়ে যাওয়া বইপত্র সরিয়ে দিন।

কন্যা রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হবে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: মানসিক দিক থেকে শান্তি বজায় রাখার লক্ষ্যে দরিদ্র কন্যাদের সাদা রঙের সুস্বাদু মিষ্টি খাওয়ান।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও শারীরিক দিক থেকে আপনি সুস্থ থাকবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি টিভি দেখে বা মোবাইল চালিয়ে অতিবাহিত করতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান গণেশের চরণে দূর্বা অর্পণ করুন।

বৃশ্চিক রাশি: কোনও ধর্মীয় কাজকর্ম করার পক্ষে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আর্থিক দিক থেকে আজ কোনও চিন্তা করবেন না। তবে, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। বাড়ির পরিবেশে আজ কোনও পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সেই বিষয়ে নিশ্চিত হন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি প্রদীপ জ্বালানোর পর তার মধ্যে কালো এবং সাদা তিলের বীজ রাখুন।

ধনু রাশি: আপনার কোনও বদভ্যাসের কারণে আপনি আজ সমস্যায় পড়তে পারেন। কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যাধিক খরচ করবেন না। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে রূপচর্চার দিকে মনোযোগ দিন।

মকর রাশি: তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। এই রাশির বিবাহিত ব্যক্তিরা আজ তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি ধ্যান এবং যোগ ব্যায়ামের মাধ্যমে অতিবাহিত করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে প্রতিবন্ধীদের সেবা করুন।

কুম্ভ রাশি: আপনি আজ একটি অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, কোনও প্রতিযোগিতামূলক খেলাধূলাতেও আপনার অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। যাঁরা বাড়ি থেকে দূরে কোথাও চাকরি করেন তাঁরা আজ অবসর সময়ে পরিবারের সদস্যদের সাথে দীর্ঘক্ষণ কথা বলতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে বিদ্বান ব্যক্তিদের উদ্দেশ্যে সম্মান প্রদর্শন করুন।

মীন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর শরীর খারাপ থাকার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। নিজের ব্যক্তিত্বকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য আপনি আজ অনেকটা সময় অতিবাহিত করবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে খাবার অর্পণ করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877