মঙ্গলবার, ০২ Jul ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

আজকের রাশিফল ৩০ জুন

আজকের রাশিফল ৩০ জুন

মেষ রাশি: দূর সম্পর্কের আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের নিকট আত্মীয়দের সহায়তায় ব্যবসায় লাভবান হবেন। যাঁর ফলে তাঁদের আর্থিক দিকটিও শক্তিশালী হবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজকে আপনি আপনার মায়ের সাথে অনেকটা সময় কাটাবেন। তিনি আপনার ছোটবেলার কিছু স্মৃতি রোমন্থন করবেন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কেশর যুক্ত খাবার অভাবী ব্যক্তিদের দান করুন এবং নিজেও খান।

বৃষ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে. সেই সময়টি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে আত্মবিশ্বাস বজায় রাখার লক্ষ্যে একজন দেবীর মার্বেলের মূর্তি রেখে তাঁর আরাধনা করুন।

মিথুন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, ঢাকা দেওয়া নেই এমন কোনো খাবার খাবেন না। আপনার কোনো ভুল পরিকল্পনার কারণে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাবার সময়ে তামার চামচ অথবা সম্ভব হলে সোনার চামচ ব্যবহার করুন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ পুরনো দিনের কিছু স্মৃতি রোমন্থন করতে পারেন। এই রাশির ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কুকুরকে রুটি খেতে দিন।

সিংহ রাশি: পারিবারিক কোনো সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আজ কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন। পাশাপাশি, যদি ধার দিতেই হয় সেক্ষেত্রে লিখিত প্রমাণ রাখুন। কোনো কাজে আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। এই রাশির পড়ুয়াদের পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সন্ধ্যে বেলায় জলে কয়লা নিক্ষেপ করুন।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়াদাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ সঠিকভাবে আর্থিক সমস্যাগুলির সমাধান করে ফেললে লাভবান হবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। যার ফলে আপনি অবসর সময় পাবেন না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। পাশাপাশি, অনেকেই আজ আপনার কাজের প্রশংসা করবেন। কেউ একজন আপনার ভালোবাসার মানুষটির সাথে দূরত্ব তৈরি করার চেষ্টা করলেও আপনারা বিষয়টি ভালোভাবে সামনে নেবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আপনার প্রতিদিনের ডায়েটে এলাচ (বুধের প্রতিনিধি) যুক্ত করুন।

তুলা রাশি: শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি টিভিতে কোনো সিনেমা বা অনুষ্ঠান দেখতে পারেন। অযথা সময় নষ্ট করা থেকে আজ বিরত থাকুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রুপোর বালা পরুন। : আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রুপোর বালা পরুন।

বৃশ্চিক রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো বিনোদনমূলক কাজকর্ম অথবা রূপচর্চার ক্ষেত্রে আজ অত্যধিক খরচ করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন।। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। প্রিয়জনদের সাথে সিনেমা দেখে আজকের দিনটি আপনি মজাদার করে তুলবেন। কোনো কারণবশত আজ আপনি আপনার অর্ধাঙ্গিনী কে ভুল বুঝতে পারেন। যার ফলে আপনার মন বিচলিত থাকবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সঙ্কটমোচন হনুমান অষ্টক পাঠ করুন।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। বাড়িতে আজ অতিথির আগমন ঘটতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে ছুটি কাটাচ্ছেন তাঁরা কিছু স্মরণীয় স্মৃতি উপহার পাবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহুপ্রতীক্ষিত কাজ করতে পারেন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ পরিবারের সদস্যদের সাথে আপনার মতবিরোধের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ছোলা এবং গুড়ের প্রসাদ বিতরণ করুন।

মকর রাশি: আপনি আজ এমন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। কোনো পুরনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে ১৫ থেকে ২০ মিনিট সূর্যস্নান করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একজন অসুস্থ আত্মীয়ের সাথে দেখা করতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। শরীরের প্রতি নজর দেওয়ার জন্য আজ আপনি অনেকটা সময় পাবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে পুরনো এবং ছেঁড়া বইপত্র বাড়ি থেকে সরিয়ে দিন।

মীন রাশি: আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই নজর দিন। প্রেমের জীবনে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আজ এমন কোনো কাজ করবেন না যার ফলে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনি ক্ষতির মুখে পড়তে পারেন। কোথাও সফরের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে হনুমান চালিশা পাঠ করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877