রবিবার, ১৬ Jun ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

আজকের রাশিফল ২৩ মে

আজকের রাশিফল ২৩ মে

মেষ রাশি: কোনো যৌথ ব্যবসায় অথবা সন্দেহজনক ক্ষেত্রে অর্থ বিনিয়োগ করবেন না। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। অযথা সময় নষ্ট করা থেকে আজ বিরত থাকুন। আপনার নেওয়া কোনো দৃঢ় পদক্ষেপ আজ ইতিবাচক ফলপ্রদান করবে। বাড়িতে আজ আত্মীয় আসার কারণে আপনি ব্যস্ত হয়ে পড়তে পারেন। ভালোবাসার মানুষটির সাথে কোনো ব্যক্তিগত অনুভূতি অথবা গোপন বিষয় ভাগ করে নেওয়ার ক্ষেত্রে দিনটি খুব একটা ভালো নয়। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে একটি নারকেল এবং সাতটি কাঠবাদাম কোনো ধর্মীয় স্থানে অর্পণ করুন।

বৃষ রাশি: কর্মক্ষেত্রে কাজ দ্রুত শেষ করে আজ আপনি তাড়াতাড়ি বেরিয়ে নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফলপ্রদান করবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি রুপোর পাত্রে চন্দনকাঠ, কর্পূর এবং সাদা রঙের পাথর শোয়ার ঘরে রেখে দিন।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে সেগুলি আপনার শরীরকে প্রভাবিত করবে। যাঁরা শুধুমাত্র ঋণের জন্য আপনার কাছে আসেন তাঁদেরকে উপেক্ষা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে প্রাণায়ামের অভ্যাস করুন।

কর্কট রাশি: কোথাও বিনিয়োগ করার পক্ষে আজকের দিনটি খুব একটা ভালো নয়। কোনো কাজে আজ আপনি পুরনো বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। ভালোবাসার মানুষের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনো বিনোদনমূলক কাজকর্মে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান গণেশের মন্দিরে লাড্ডু অর্পণ করুন এবং সেই লাড্ডু অভাবী ব্যক্তিদের মধ্যে বিতরণ করুন।

সিংহ রাশি: বাবা-মায়ের স্বাস্থ্যের জন্য আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি শারীরিক দিক থেকে সুস্থ থাকবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে অনেকেই আজ আপনার প্রশংসা করবেন।
প্রতিকার: ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রঙিন জামাকাপড় পরুন।

কন্যা রাশি: যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। আজ সম্ভব হলে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। নাহলে আপনি দুর্বল হয়ে পড়বেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনি একটি বড় চমকের সম্মুখীন হবেন। বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আজ আপনার মেজাজ কর্মক্ষেত্রে প্রভাবিত হতে পারে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়িতে একটি লাল রঙের গাছ রাখুন।

তুলা রাশি: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লোককে আজ খাওয়াদাওয়ার বিষয়ে সতর্ক থাকুন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অযথা অর্থব্যয় থেকে আজ আপনাকে বিরত থাকতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সারারাত জলে বার্লি ভিজিয়ে রেখে সকালে তা পশুপাখিদের মধ্যে বিতরণ করুন।

বৃশ্চিক রাশি: আপনার মন আজ কোনো ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ বিনিয়োগ করতে হবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনের নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে সাদা রঙের চকোলেট উপহার দিন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বাড়িতে আজ হঠাৎ করেই একজন অতিথির আগমন ঘটতে পারে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন এবং অর্থব্যয় ঘটবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। পাশাপাশি, যোগ্য ব্যক্তিদের আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ব্যবসা সম্প্রসারণ এর লক্ষ্যে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে স্রোতযুক্ত জলে কালো তিল, কালো ছোলা এবং নারকেল নিক্ষেপ করুন।

মকর রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শরীরচর্চার মাধ্যমে আপনার দিন শুরু করার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি যদি আজ কোনো পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা আপনাকে কোনো কাজে উৎসাহ প্রদান করবেন। কারোর সাথে আজ আপনার ব্যক্তিগত তথ্যগুলি ভাগ করে নেবেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনো ভুল যোগাযোগের কারণে আজ আপনি একটি সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার আগে মাথায় এবং শরীরে তেল মালিশ করুন।

কুম্ভ রাশি: কোনো কাজে আজ আপনি চারপাশের মানুষদের সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হলেও দ্রুত সেটিকে সমাধান করতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কোনো ধর্মীয় প্রতিষ্ঠানে চাল, চিনি, দুধ ইত্যাদি অর্পণ করুন।

মীন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। শিশুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একজন অভাবী কন্যাকে ক্ষীর বা পায়েস খাওয়ান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877