রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

আজকের রাশিফল ২৫ এপ্রিল

আজকের রাশিফল ২৫ এপ্রিল

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কর্মক্ষেত্রে দ্রুত কাজ শেষ করে নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজ শুভ দিন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাতে পারবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে পাখিদের জন্য জলের ব্যবস্থা করুন।

বৃষ রাশি: আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আপনি আজ সেইসব কাজগুলি বেশি করে করুন যেগুলি আপনাকে মানসিক দিক থেকে চাপমুক্ত রাখবে। বন্ধুদের সাথে এত ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে নিত্যনতুন প্রযুক্তিকে অবলম্বন করার চেষ্টা করুন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: শারীরিক দিক থেকেও সুস্থ থাকার জন্য ছোলা, বাদাম, ঘি এগুলি বেশি করে খান এবং কোনো ধর্মীয় স্থানে হলুদ রঙের কাপড় অর্পণ করুন।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। আপনি আজ কোনো কাজে আত্মীয়দের কাছ থেকে সমর্থন পাবেন। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। মন ভালো রাখতে আজ বন্ধুদের সাথে কিছুটা সময় কাটান।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সূর্যোদয়ের সময়ে অথবা ভোরে সূর্যপ্রণাম করুন।

কর্কট রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনি শিশুদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কোনো কাজে দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। আপনি আজ একটি ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর জন্য কোনো পরিকল্পনা আজ ব্যাহত হলেও পরে আপনি বুঝতে পারবেন যা হয়েছে তা ভালোর জন্যই হয়েছে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার আগে মুখে এলাচ রাখুন।

সিংহ রাশি: পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদ অভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয় প্রতি মনোযোগী হন। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। প্রেমের জীবনে আজ আপনি একটি অবিশ্বাস্য চমকের সম্মুখীন হবেন। আপনার নেওয়া কোনো দৃঢ় পদক্ষেপ আজ ইতিবাচক ফলপ্রদান করবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য খাদ্যে সবুজ শস্যের পরিমাণ বাড়ান।

কন্যা রাশি: কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বন্ধুবান্ধবদের সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে। পাশাপাশি, আজ আপনার কোথাও কেনাকাটা করতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে খারাপ আচরণ করবেন না। আপনি যদি একদিনের ছুটি ছুটি নিতে চান সেক্ষেত্রে আজ সেটি নিতে পারেন। কোনো ধর্মীয় স্থানে গিয়ে আপনি আজ কিছুটা সময় কাটাবেন। জীবনসঙ্গীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে হলুদ রঙের পোশাক উপহার দিন।

তুলা রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কোনো সমস্যার সম্মুখীন হলে আজ পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য নিন। প্রেমের জীবনে অবশ্যই সচেতন থাকুন। আপনার ব্যক্তিগত গোপন তথ্যগুলি আজ বেশি কাউকে জানিয়ে দেবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বাড়িতে আজ হঠাৎ করেই অতিথির আগমন ঘটতে পারে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে সাদা রঙের চকোলেট উপহার দিন।

বৃশ্চিক রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে প্রতিটি গাছ সর্তকতার সাথে করুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। এই রাশির ব্যবসায়ীরা তাঁদের ব্যবসা সম্প্রসারণের ক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান কৃষ্ণের উদ্দেশ্যে কর্পূর দিয়ে আরতি করুন।

ধনু রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বন্ধুদের সাথে আপনি আজ কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে এবং পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অ্যাকোরিয়ামে ১ টি কালো রঙের এবং ১০ টি সোনালী রঙের মাছ রাখুন।

মকর রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শরীরকে সুস্থ রাখার জন্য আজ আপনি হাঁটাহাঁটি করতে পারেন। যাঁরা এতদিন ধরে অযথা অর্থ ব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ না হলেও ভালোবাসার মানুষটির সাথে আজ আপনার হঠাৎ করেই তর্ক হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি অশ্বত্থ গাছের তলায় দাঁড়িয়ে সেটির গোড়ায় কোনো লোহার পাত্র থেকে জল, চিনি, ঘি এবং দুধের মিশ্রণ ঢালুন।

কুম্ভ রাশি: আপনি আজ নিজের পছন্দমতো কাজগুলি বেশি করে করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনাও রয়েছে। প্রেমের জীবনে আজ আপনি একটি অবিশ্বাস্য চমকের সম্মুখীন হবেন। কোনো কাজে আপনি আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই আপনার প্রশংসা করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সন্ধ্যেবেলা জলে কয়লা নিক্ষেপ করুন।

মীন রাশি: শরীরে কোনো সমস্যার সম্মুখীন হলে সেটিকে এড়িয়ে না গিয়ে চিকিৎসকদের সঠিক পরামর্শ গ্রহণ করুন। অযথা অর্থব্যয় থেকে আজ আপনাকে বিরত থাকতে হবে। পাশাপাশি, কোনো সন্দেহজনক ক্ষেত্রে অর্থ বিনিয়োগ করবেন না। শিশুদের সাথে আজ খারাপ আচরণ করবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি বিশেষ কিছু পরিকল্পনা করতে পারেন। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সূর্যোদয়ের সময়ে ১৫ থেকে ২০ মিনিট সূর্য স্নান করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877