মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি মেম্বার আহত

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি মেম্বার আহত

স্বদেশ ডেস্ক

লালমনিরহাটের আদিতমারীর লোহা কুচি সীমান্তে গরু পারাপারের সময় সাবেক এক ইউপি মেম্বার বিএসএফের গুলিতে আহত হয়েছেন। তার নাম সাইফুল ইসলাম নান্নু। গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে। বিজিবি একজনকে আটক করে পুলিশে দিয়েছে।

বিজিবি ১৫ ব্যাটালিয়ন লালমনিরহাটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ জানান, আদিতমারী উপজেলার তালুক দুলালী গ্রামের মো: আব্দুল গনির ছেলে সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম নান্নু মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় লোহাকুচী সীমান্তের ৯২০/৯ এস পিলার সংলগ্ন এলাকায় যায়। সেখানে তিনিসহ একদল বাংলাদেশী গরু পারাপার করতে গেলে টহলরত বিএসএফ সদস্যরা গুলি ছোড়ে। এতে তিনি পিঠে গুলিবিদ্ধ হন। স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬নং সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। এ ঘটনায় একই গ্রামের আব্দুল গফুরের ছেলে বেলাল হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে বিজিবি।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬নং ওয়ার্ডের রেজিস্টার ডাক্তার আরমান জানিয়েছেন, পিঠে গুলিবিদ্ধ হয়ে গুলিটি ভেতরে প্রবেশ করেছে।

নান্নু মিয়ার একজন নিকট আত্মীয় দাবি করেছেন, ওই পিলারের কাছে তার প্রচুর জমি আছে। জমিগুলো চোরাকারবারিরা নষ্ট করে। সে কারণে তা দেখভাল করার জন্য সন্ধ্যায় ওই এলাকায় গিয়েছিলেন তিনি। কিন্তু ফেরার পথে বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877