বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় ২ সাইকেল আরোহী নিহত

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় ২ সাইকেল আরোহী নিহত

স্বদেশ ডেস্ক

মেহেরপুরে সিমেন্টবোঝাই ট্রাকের ধাক্কায় দুই সাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের সদর উপজেলার চাঁদবিলে নির্মাণাধীন ইমপ্যাক্ট স্কুলের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম হাসান আলী (১৯)। তিনি চাঁদবিল গ্রামের সবজি ব্যাবসায়ী লিটন আলীর ছেলে। অন্য জনের পরিচয় সনাক্তের চেষ্টা করছে পুলিশ।

মেহেরপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা রুহুল আমিন জানান, হাসান আলী সহ দু’জন বাইসাইকেল যোগে চাঁদবিল গ্রাম থেকে প্রধান সড়ক হয়ে শহরের দিকে যাচ্ছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাক (যার নং টাকা মেট্র র ১২-৩২৫৮) নিয়ন্ত্রণ হারিয়ে তাদের পিছন থেকে ধাক্কা দেয়। এসময় সাইকেল আরোহীর মধ্যে একজন ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে এবং অপরজন ট্রাকের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় পুলিশ ট্রাক চালক মাগুড়া জেলার বাবুল হোসেনকে আটক ও ট্রাক জব্দ করে থানায় নিয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানিয়েছেন, দু’জনের লাশ উদ্ধার করে মর্গে নেয়া হয়েছে। এছাড়া ট্রাক চালককে আটক ও আলামত হিসেবে বাইসাইকেল ও ট্রাক জব্দ করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবর পেয়ে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সর্কেল) আব্দুর করিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877