বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

লালমনিরহাটে ট্রেন দুর্ঘটনায় ৫০ জন আহত

লালমনিরহাটে ট্রেন দুর্ঘটনায় ৫০ জন আহত

স্বদেশ ডেস্ক

শনিবার বিকেলে লালমনিরহাট রেলওয়ে স্টেশনে ইঞ্জিন পরিবর্তনের সময় একটি চলন্ত ইঞ্জিন স্থির ট্রেনে ধাক্কা দিলে কমপক্ষে ৫০ জন যাত্রী আহত হন। আহতদের মধ্যে দুজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুরের পার্বতীপুরগামী কমিউটার ট্রেনটি লালমনিরহাটের বুড়িমারী থেকে যাত্রী নিয়ে শনিবার বিকেলে লালমনিরহাট রেলওয়ে স্টেশনে ইঞ্জিন পরিবর্তনের জন্য থামে। লোকোমোটিভ চালক গৌর গোবিন্দ পূর্ববর্তী ইঞ্জিনটি লোকোমোটিভ শেডে নিয়ে যান এবং ট্রেনের সঙ্গে সংযুক্ত করার জন্য সেখান থেকে আরেকটি ইঞ্জিন নিয়ে আসেন।

নতুন ইঞ্জিনটিকে যখন যুক্ত করা হচ্ছিল তখনই এ দুর্ঘটনা ঘটে এবং কমপক্ষে ৫০ জন যাত্রী আহত হন। তাদেরকে লালমনিরহাট রেলস্টেশন হাসপাতালে নেওয়া হয় এবং পরে দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসার পর আহত যাত্রীরা ট্রেনযোগে পার্বতীপুরের উদ্দেশ্যে রওনা দেন।

এ ঘটনার বিষয়টি নিশ্চিত করে লালমনিরহাট রেলওয়ে স্টেশন মাস্টার নুরুন্নবী ইসলাম জানান, লোকোমোটিভ চালকের বিরুদ্ধে বিভাগে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে এবং দিনাজপুর থেকে ফিরে আসার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বারবার চেষ্টা করেও লালমনিরহাটের রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক আবদুস সালামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877