শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

বিএনপি ইফতার পার্টি করে আর আওয়ামী লীগ ইফতার বিতরণ

বিএনপি ইফতার পার্টি করে আর আওয়ামী লীগ ইফতার বিতরণ

স্বদেশ ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বড় বড় হোটেলে বিএনপি ইফতার পার্টের আয়োজন করে। আর আওয়ামী লীগ নেত্রীর নির্দেশে সাধারণ মানুষের মাঝে ইফতার ইফতার বিতরণ করে।

আজ শুক্রবার সকালে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলের ত্রাণ ও সমাজকল্যাণ কমিটির আয়োজনে ইফতার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ইফতার পার্টির আয়োজন করে আওয়ামী লীগের চরিত্রহনন করে, অপপ্রচার করে, মিথ্যাচার করে। তারা বলে, দিল্লির শাসন মেনে নেওয়ার জন্য আওয়ামী লীগ পাকিস্তানে সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে। বিএনপির হৃদয়ে-চেতনায় পাকিস্তান। আর আওয়ামী লীগের চেতনা-হৃদয়ে বাংলাদেশ, কোনো বিদেশিদের দাসত্ব নয়।

তিনি বলেন, শেখ হাসিনার জনকল্যাণমুখী বিচক্ষণ রাজনীতি বিএনপিকে অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে। বিএনপি চারদিকে অন্ধকার দেখছে বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করেছিল। বিশ্ব সংকটের প্রভাবের পরও শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে অনেক দেশের তুলনায় বাংলাদেশের মানুষ এখনো ভালো আছে।

‘দলের আশি ভাগ নেতাকর্মীর দমন-পীড়নের করা হচ্ছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তাদের মিথ্যাচার রাজনীতি কেউ গ্রহণ করছে না বলেই তারা সংকুচিত হয়ে যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877