শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত২৫

গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত২৫

স্বদেশ ডেস্ক

গৌরনদী (বরিশাল)প্রতিনিধি:- এজেন মরন ফাঁদ ঢাকা-বরিশাল মহাসড়কে প্রতিদিনই ঘটছে ছোট বড় সড়ক দূর্ঘটনা। দিন রাত ২৪ঘন্টা এই সড়কে চলা চল করতে হলে থাকতে হয় আতঙ্কে। বলছি বরিশাল জেলার গৌরনদী উপজেলার ঢাকা বরিশাল মহাসড়কের কথা। গতকাল ২১ মার্চ রাত বৃহস্পতিবার পৌনে ১০টার দিকে গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদের কাছে বড় বাড়ি নামক স্থানে বেজহার এলাকায় এই সড়ক দূর্ঘটনা ঘটে। ঢাকা থেকে বরিশাল গামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৮৯৫৪) বেপরোয়া গতিতে এসে একটি গাছকে ধাক্কা দিয়ে সড়কের পশ্চিম পাশের একটি পানির মধ্যে ঢোবায় পরে যায়।
ঘটনা স্থলেই ১০জন যাত্রী নিহত হয়। এসময় গাড়ির ছাদ উড়ে পড়ে রাস্তার পাশে পরে যায়। সড়ক দূর্ঘটনার পরে বিকট শব্দ শুনে স্থানীয়রা এসে প্রায় ২০/২৫ জন আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছেন।
পরে রাত পৌনে ১০টা দিকে সরকারী জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস এর উদ্ধার কর্মীরা ৪টি ইউনিট এসে আহতদের উদ্ধার করেন। এসয় সড়কের দুই প্রান্তে প্রায় এক কিলোমিটার সড়ক যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানা, গৌরনদী মডেল থানা পুলিশ দূর্ঘটনার উদ্ধার কাজে যোগদেন। দেড় ঘন্টার পরে সড়কের যান চলা চল স্বাভাবিক হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877