শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

ফ্লাইওভারের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, আহত ৭

ফ্লাইওভারের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, আহত ৭

স্বদেশ ডেস্ক:

রাজধানীর মহাখালীতে ফ্লাইওভারে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগলে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে গাড়িটিতে থাকা ৭ জন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে মহাখালী ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন এবং আহত যাত্রীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান।

আহতরা হলেন, সৌদি প্রবাসী মো. কায়েস (৩৮), মো. কাইয়ুম (২৬), মো. কামরুল সর্দার (৬০), লায়লা (১০), মো. শিহাব (৩৬), জবা (১৬) ও মাইক্রোবাস চালক আমিনুল ইসলাম (৪৬)।

আহত মাইক্রোবাস চালক আমিনুল ইসলাম বলেন, ‘সৌদি ফেরত মো. কায়েসকে নিতে তার পরিবারের লোকজনসহ নড়াইলের লোহাগাড়া থেকে রাতে ঢাকায় আসি। পরে বিমানবন্দর থেকে তাকে নিয়ে নড়াইলের উদ্দেশে রওনা করি। কিন্তু মহাখালী ফ্লাইওভারে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে আমরা মাইক্রোবাসে থাকা ৭ জনের সবাই আহত হই। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আমাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ‘সকালে মহাখালী ফ্লাইওভার থেকে শিশুসহ আহত ৭ জনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসেন। বর্তমানে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877