রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ম্যানেজারসহ ৩ জনকে ছুরিকাঘাত

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ম্যানেজারসহ ৩ জনকে ছুরিকাঘাত

স্বদেশ ডেস্ক:

কুষ্টিয়া শহরের একটি রেস্তোরাঁয় ঢুকে ম্যানেজারসহ তিনজনকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে থানাপাড়া বাঁধ সংলগ্ন শেখ রাসেল কুষ্টিয়া-হরিপুর সেতুর নিচে অবস্থিত রিভার ভিউ ফুড কর্ণারে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহতরা হলেন রেস্তোরাঁর ম্যানেজার তুষার (২৩), প্রধান বাবুর্চি শিমুল (২৫) ও সহকারী বাবুর্চি শুভ (২২)।

আহতদের কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রেঁস্তোরার ম্যানেজার তুষারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ছুরিকাঘাতে আহত রেস্তোরাঁর সহকারী বাবুর্চি শুভ বলেন, ‘আমি রেস্তোরাঁর রান্নাঘরে কাজ করছিলাম। এ সময় অপরিচিত চার থেকে পাঁচজন যুবক রান্নাঘরে জোরপূর্বক ঢোকার চেষ্টা করে। আমি বাধা দিলে তারা বকাবকি করতে থাকে। এ সময় মালিকের মোবাইল নম্বর চাইলে আমি দিতে অপরাগতা প্রকাশ করি।’

তিনি আরো বলেন, এরপর তারা ম্যানেজার তুষারের সাথে বাগবিতণ্ডা করতে থাকে। এক পর্যায়ে তারা ম্যানেজারকে মারধর শুরু করে। তখন এক যুবক ম্যানেজারকে ছুরিকাঘাত করে। এ সময় আমি ও শিমুল ঠেকাতে গেলে আমাদেরও ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

রিভার ভিউ ফুড কর্ণারের মালিক আব্দুল খালেক বলেন, ঘটনার সময় আমি রেস্তোরাঁয় ছিলাম না। পরে জানতে পারি আমার তিনজন স্টাফকে ছুরিকাঘাত করেছে কে বা কারা। আমার জানা মতে, তাদের সাথে কারো কোনো খারাপ সম্পর্ক নেই। তবে কী কারণে তাদের ওপর এভাবে হামলা সে বিষয়ে এখনো কিছু বলতে পারছি না।

পুলিশ ও র‍্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, ছুরিকাঘাতে আহত হয়ে তিনজন হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে দু’জন শঙ্কা মুক্ত থাকলেও একজনের অবস্থা আশঙ্কাজনক।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো: সোহেল রানা বলেন, জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877