মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
পরকীয়া : প্রেমিককে নিয়ে স্বামীকে খুন……..!

পরকীয়া : প্রেমিককে নিয়ে স্বামীকে খুন……..!

স্বদেশ ডেস্ক: রোমহর্ষক খুন হয়েছিল ২০১১ সালে। পলিগ্রাফ টেস্ট করেও সমাধান হয়নি। শেষ পর্যন্ত ৯ বছর পর সেই খুনের কিনারা করল পুলিশ। গ্রেফতার হয়েছে নিহতের স্ত্রীর প্রেমিক এবং এক ক্যাব চালক। স্ত্রীকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। পরকীয়া সম্পর্কের জেরেই খুন বলে তদন্তে এক প্রকার নিশ্চিত পুলিশ। ওই ক্যাব চালককে খুনে সাহায্য করার জন্য ৭০ হাজার টাকা দেওয়া হয়েছিল বলেও জানতে পেরেছেন দিল্লি পুলিশের গোয়েন্দারা।
২০১১ সালে একটি খুনের ঘটনা ঘিরে ব্যাপক আলোড়ন পড়ে যায়। বিয়ের কিছু দিন পর হঠাৎই নিখোঁজ হয়ে যান দিল্লির যুবক রবি। কয়েক দিন পর রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে থাকা কিছু মাংসপিন্ড উদ্ধার হয়। সেই সময় মনে করা হয়েছিল, ওই যুবককেই খুনের পর দেহ টুকরো করে অলওয়ার থেকে ওয়ারি পর্যন্ত রাস্তায় গাডড়তে যাওয়ার সময় ফেলতে ফেলতে যাওয়া হয়েছে। কিন্তু তদন্তে নেমে কার্যত কোনও সূত্রই পাচ্ছিল না পুলিশ। তবে সন্দেহ ছিল স্ত্রী শকুন্তলা, তাঁর প্রেমিক কমল এবং এক ক্যাব চালকের উপর। এমনকি, ২০১২ সালে পলিগ্রাফ টেস্টের পরেও খুনের কিনারা হয়নি। তবে জট খোলে ২০১৭ সালে। ওই সময় সন্দেহের তালিকায় থাকা তিন জনেরই ব্রেন ম্যাপিং টেস্ট হয় এবং তাতেই কমল ও ক্যাব চালক দু’জনেই খুনের কথা স্বীকার করে। কিন্তু তার পর থেকেই তিন জন ফেরার ছিলেন। অবশেষে রাজস্থানের অলওয়ার থেকে কমলকে গ্রেফতার করে পুলিশ। পরে ধরা পঙে ক্যাব চালকও। এর মধ্যে রবির স্ত্রী শকুন্তলা আবার বিয়ে করেছেন। বর্তমানে তিনি সন্তানসম্ভবা এবং ফেরার। পুলিশ তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে। এই ব্রেন ম্যাপিং টেস্টেই খুনের ঘটনার বিবরণ জানতে পারে পুলিশ। ধৃতদের বয়ান অনুযায়ী, কমলের সঙ্গে শকুন্তলার প্রেমের সম্পর্ক ছিল। তার মধ্যেই রবির সঙ্গে বিয়ে ঠিক হয় শকুন্তলার। কিন্তু বিয়ের পরেও কমলের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল কমলের। তার পর কমলই খুনের পরিকল্পনা করে।
ধৃতরা জানান, খুনের দিন শকুন্তলা তাঁর বোনের বাড়িতে একটি অনুষ্ঠানের নাম করে স্বামী রবির সঙ্গে বাড়ি থেকে বার হন। মাঝপথে ডেকে নেন কমলকে। ক্যাব চালকের সঙ্গেও আগে থেকেই সব ঠিক করা ছিল। তার পর রাস্তায় তিন জন মিলে রবিকে খুন করেন। খুনের পর প্রথমে একটি নির্মীয়মাণ এলাকায় দেহ পুঁতে দেন। পরে সেখান থেকে পচাগলা দেহের অংশ তুলে খন্ড খন্ড করে গাডড়তে যাওয়ার সময় রাস্তায় ফেলতে ফেলতে যান। ব্রেন ম্যাপিং টেস্টে খুনের ঘটনার কথা স্বীকার করার পর যেখানে প্রথমে দেহ পোঁতা হয়েছিল, সেখান থেকে ২৫টি হাঙ উদ্ধার করে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877