বুধবার, ২৯ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

বাঁধনের নতুন মিশন

বাঁধনের নতুন মিশন

স্বদেশ ডেস্ক:

দেশে প্রতিনিয়ত খুনের ঘটনা ঘটছে। কিন্তু সব খুনের গল্প এক না। আবার সব স্থান পায় না সেলুলয়েডের পর্দায়। এবার তেমনই এক ব্যক্তিক্রমী খুনের গল্প উঠে আসছে চৌকস পুলিশ কর্মকর্তা ও ‘মিশন এক্সট্রিম’, ‘ব্ল্যাক ওয়ার’খ্যাত নির্মাতা সানী সানোয়ারের নতুন সিনেমায়! নাম ‘এশা মার্ডার: কর্মফল’। আর এই সিনেমার মধ্য দিয়ে নতুন মিশনে নামছেন ‘রেহানা মরিয়ম নূর’খ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘এশা মার্ডার’র গল্পে পুলিশ চরিত্রে অভিনয় করবেন বাঁধন। প্রথমবারের মতো এ ধরণের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আগামী ৪ ডিসেম্বর থেকে ঢাকার বাইরে শুরু হচ্ছে এর শুটিং।

এই অভিনেত্রীর ভাষ্য, ‘সিনেমার নাম পড়েই বোঝা যায় এটি একটি খুনের গল্প। তবে এর পরতে পরতে রয়েছে রহস্য। গল্প নিয়ে এর বেশি কিছু বলব না। ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করে এবার শুটিংয়ে নামছি, যাতে নিজের সর্বোচ্চটা দিতে পারি।’

নির্মাতা সানী সানোয়ার জানান, ২০০৯ সালে রাজধানীর আজিমপুরে ঘটে যাওয়া একটি খুনের ঘটনায় তদন্ত করে সমাধান করেছিলেন তিনি। কর্মজীবনে বহু খুন তদন্তের মাধ্যমে উদ্ঘাটন করলেও এই ঘটনা তাকে বিশেষভাবে নাড়া দেয়। পরে তা উঠে আসে তার চিত্রনাট্যে।

সিনেমাটি প্রসঙ্গে লেখক ও নির্মাতা সানী সানোয়ার বলেন, ‘অ্যাকশন থেকে বের হয়ে এবার খুন রহস্যে ঢুকে গেলাম। ২০০৯ সালে ঘটে যাওয়া এই কেসের তদন্তে আমি নিজে যুক্ত ছিলাম। সেটা নিয়ে সিনেমা বানানোর স্বপ্ন দেখেছিলাম “ঢাকা অ্যাটাক” মুক্তির পরপরই। সেই ২০১৮ সাল থেকে লিখতে লিখতে ২০২৩ সালের শেষে এসে শুটিং শুরু করতে যাচ্ছি।’

জানা গেছে, ডিসেম্বরে শুরু হয়ে এই মাসেই শেষ হবে সিনেমাটির শুটিং। তারপর চলবে মুক্তির প্রস্তুতি। আগামী রোজার ঈদে এটি সিনেমা হলে মুক্তির কথা রয়েছে।

উল্লেখ্য, বাঁধন ছাড়াও এতে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, পূজা ক্রুজ, সুষমা সরকার, শরীফ সিরাজ প্রমুখ। কপ ক্রিয়েশন ও বিঞ্জের যৌথ প্রযোজনায় নির্মাণ হচ্ছে এটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877