শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজধানীতে ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

রাজধানীতে ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

স্বদেশ ডেস্ক:

রাজধানীর কাকরাইল মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক র‍্যাব সদস্য নিহত হয়েছেন। নিহত র‌্যাব সদস্যের নাম হাসান মাহমুদ (৩২)। এ সময় দুর্ঘটনায় আহত হয়েছেন আরো একজন। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ আব্দুল খান দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর কাকরাইল মোড়ে ট্রাকের ধাক্কায় আহত হওয়ার পর র‌্যাব সদস্য হাসান মাহমুদ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাত তিটার দিকে মারা যান। আহত অন্যজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

নিহত হাসান মাহমুদ পুলিশের একজন কনস্টেবল। তিনি র‌্যাব সদরদপ্তরে কর্মরত ছিলেন। তার বাড়ি বরিশালের আগৈলঝাড়া উপজেলায়। বরিশালের আগৈলঝাড়া উপজেলার হাম্বোলা গ্রামের মৃত মো: শাহজাহান মিয়ার ছেলে হাসান মাহমুদ। তিন ভাই দুই বোনের মধ্যে তিনি চতুর্থ।

নিহতের ভাই মো: হানিফ জানান, বুধবার রাতে রমনা থানার কাকরাইল এলাকায় ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত পৌনে ৩টায় তিনি মারা যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877