শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

কুমিল্লায় প্রেমিকার পরিবারের পিটুনিতে যুবক নিহত : ছেলের খবরে বাবার মৃত্যু

কুমিল্লায় প্রেমিকার পরিবারের পিটুনিতে যুবক নিহত : ছেলের খবরে বাবার মৃত্যু

স্বদেশ ডেস্ক:

কুমিল্লায় প্রেমিকার পরিবারের লোকজনের পিটুনিতে আহত এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ছেলের এমন মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে মারা গেছেন তার বাবাও।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার মধ্যম মাঝিগাছা গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত যুবক মাহিন মিয়া (২০)। তার বাবা হিরন মিয়া (৫০)।

নিহতের ছোট ভাই আলম জনান, তার বড় ভাই মাহিনের সাথে প্রতিবেশী তন্বী আক্তারের এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। গত বৃহস্পতিবার রাতে মাহিনকে তন্বীর বাবা মুজা মিয়া ও চাচা জাহাঙ্গীর হোসেন বাড়িতে ডেকে নিয়ে যান। পরে মাহিনকে বেদম পিটুনি দিয়ে বেঁধে রাখেন। এ ঘটনায় গুরুতর আহত মাহিনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রোববার (৭ মে) সকালে কিছুটা সুস্থ বোধ করলে মাহিনকে ছাড় দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। বাড়ি নিয়ে এলে বেলা ১১টায় বাড়ির সামনে মাথা ঘুরে পড়ে যান মাহিন। পরে আবারো তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহিনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ছেলের মৃত্যুর ঘটনা শুনে বাবা হিরন মিয়া বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। বাড়ির লোকজন হিরন মিয়াকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

স্থানীয় ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হাফিজ উদ্দিন জানান, এই পরিবারটি গ্রামের নিরীহ পরিবার। নিহত ছেলেটি টাইলসের কাজের পাশাপাশি স্থানীয় বাজারে ভাতের হোটেলের ব্যবসা করতো। বৃহস্পতিবার রাতে ডেকে নিয়ে ছেলেটিকে পিটিয়ে আহত করে মেয়েটির বাবা মোজাম্মেল ও চাচা জাহাঙ্গীর। এর পর থেকে ছেলেটি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সকালে ছেলেটির মৃত্যুর খবর শুনে হামলাকারীরা বাড়িতে তালাবদ্ধ করে পালিয়ে গেছে।

ঘটনাস্থলে আসেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হাসান। তিনি বলেন, হামলার ঘটনায় নিহত ছেলেটির লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দোষীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877