বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

আজকের রাশিফল বুধবার ৩ মে ২০২৩

আজকের রাশিফল বুধবার ৩ মে ২০২৩

মেষ রাশি: বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের কষ্ট থাকবে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে।

বৃষ রাশি: আত্মীয়দের কাছ থেকে আপনি আশানুরূপ সাহায্য পাবেন না। বেশি কথার জন্য সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা করতে হতে পারে।

মিথুন রাশি: পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার জন্য চিন্তা বৃদ্ধি। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে।

কর্কট রাশি: চিকিৎসা সংক্রান্ত কাজে সারা দিন ব্যস্ততা থাকবে। পিতার সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে। বন্ধুর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে।

সিংহ রাশি: ব্যবসার জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি হতে পারে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি হতে পারে।

কন্যা রাশি: শরীরে যন্ত্রণা বৃদ্ধি পাতে পারে। ব্যবসায় নতুন কোনও কাজের শুভ সূচনা হবে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না।

তুলা রাশি: সকালের দিকটা ভাল চললেও বিকেল খুব একটা ভাল যাবে না। সন্তানদের বিশেষ নজরে রাখুন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি: কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি দেখা যাচ্ছে। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনা আছে।

ধনু রাশি: মধুর ব্যবহারে সকলের মন জয়। গুপ্ত রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়। অতিরিক্ত লোভের জন্য বিপদ বাড়তে পারে। প্রেমের নতুন যোগাযোগ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি : উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

কুম্ভ রাশি : পাড়া-প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। সকাল থেকে প্রেমের ব্যাপারে কোনও চিন্তার খবর আসতে পারে। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

মীন রাশি : ছোটখাটো শারীরিক ভোগান্তি। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চতর বিদ্যায় ভাল যোগ। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877