মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
সৈয়দপুরে সাবেক প্যানেল মেয়রের স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা

সৈয়দপুরে সাবেক প্যানেল মেয়রের স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা

স্বদেশ ডেস্ক:

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরী ভলু’র স্ত্রী সুরভী ইসলাম পপিকে (৩৫) গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে ২টা ৩০ মিনিটের দিকে শহরের গোলাহাটস্থ ঘোড়াঘাট এলাকার নিজ বাসায় তাকে গলা কেটে হত্যার চেষ্টা চালানো হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও আওয়ামী লীগ নেতা মো. হিটলার চৌধুরী ওরফে ভলু চৌধুরী। তার দ্বিতীয় স্ত্রী সুরভী ইসলাম পপি (৩৫), দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে শহরের গোলাহাট ঘোড়াঘাট এলাকার বাসায় থাকেন। প্রতিদিনের মতো ঘটনার দিন সন্ধ্যায় তিনি যথারীতি বাসা থেকে বেরিয়ে আসেন। এরপর তিনি শহরের রসুলপুর এলাকায় নিজ কার্যালয়ে অবস্থান করছিলেন। এর মধ্যে রাত আনুমানিক আড়াইটার দিকে দুই যুবক হঠাৎ বাসায় ঢুকে ঘুমিয়ে থাকা হিটলার চৌধুরীর ভলু দ্বিতীয় স্ত্রী সুরভী ইসলাম পপির গলায় ধারালো চাকু দিয়ে গলা কাটার চেষ্টা করে। এ সময় তিনি ঘটনাটি বুঝতে পারেন।

এ সময় দুই যুবকের সঙ্গে সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়রের ধস্তাধস্তি হয়। এতে তিনি হাতে আঘাত হন। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ওই যুবক দ্রুত পালিয়ে যায়। এ ঘটনার গুরুতর আহত ওই গৃহবধূকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এখন তার অবস্থায় শঙ্কামুক্ত বলে হাসপাতালে সূত্রে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী পপির ছোট মেয়ে তাসফিয়া লাবিবা চৌধুরী অদ্রি (৭) বলে, ‘মায়ের চিৎকারে ঘুম ভেঙে গেলে আমি দেখি; আমাদের পরিচিত জীবন (২১) ও রাজা (১৭) চাকু দিয়ে আমার মায়ের গলা কাটছে। তখন আমি চিৎকার করি। এতে তারা পালিয়ে যায়।’

খোঁজ নিয়ে জানা গেছে, উল্লেখিত এলাকার মো. মুন্নার ছেলে জীবন এবং একই এলাকার মৃত সাগিরের ছেলে রাজা।

এ বিষয়ে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসনাত খান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। বিষয়টি খতিয়ে দেখছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877