শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

বাসা ভাড়া নিয়ে ইয়াবা বিক্রি করতেন বিশ্ববিদ্যালয় ছাত্রী

বাসা ভাড়া নিয়ে ইয়াবা বিক্রি করতেন বিশ্ববিদ্যালয় ছাত্রী

স্বদেশ ডেস্ক:

রাজধানীতে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে পড়ালেখার আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিলেন এক তরুণী। তার নাম আয়েশা ছিদ্দিকা রুমা ওরফে জারা (২৩)। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞানের শিক্ষার্থী।

গতকাল শনিবার রাজধানীর আদাবর থানাধীন শেখেরটেক এলাকার একটি ফ্ল্যাট থেকে ২৯০০ ইয়াবা ট্যাবলেটসহ আয়েশা ছিদ্দিকা রুমাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২। তার কাছ থেকে দুইটি মোবাইল ও দুইটি পাসপোর্ট উদ্ধার করা হয়।

আজ রোববার এ তথ্য জানান র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার শিহাব করিম।
তিনি জানান, সীমান্তবর্তী জেলা কক্সবাজার ও টেকনাফ থেকে নানা উপায়ে নিয়ে আসা হতো ইয়াবার চালান। এরপর ঢাকায় ভাড়া নেওয়া ঐ ফ্ল্যাটে ইয়াবার চালান রেখে খুচরা ও পাইকারি বিক্রি করতেন রুমা। তার কাছ থেকে জব্দ হওয়া ২৯০০টি ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৮ লাখ ৭০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রুমা মাদক বিক্রির বিষয়টি স্বীকার করে জানান, ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে সম্মান ১ম বর্ষের পদার্থ বিজ্ঞানের ছাত্রী তিনি। তার বাড়ি সীমান্তবর্তী জেলা কক্সবাজারের টেকনাফ এলাকায়। সেখানে ইয়াবা কমমূল্য ও সজহলভ্য হওয়ায় তিনিসহ তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন ধরে ঢাকায় ইয়াবা নিয়ে আসেন। লেখাপড়ার আড়ালেই তিনি ইয়াবা ব্যবসা করে আসছিলেন।

র‌্যাব জানান, আটক রুমা সংঘবদ্ধ মাদকচক্রের ডিলার হিসেবেও কাজ করে আসছিলেন। তার বিরুদ্ধে ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877