রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
নিউইয়র্কে বাংলা ক্লাবের উৎসবমুখর বনভোজন

নিউইয়র্কে বাংলা ক্লাবের উৎসবমুখর বনভোজন

স্বদেশ রিপোর্ট ॥ নিউইয়র্কে আনন্দঘন-উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে সামাজিক সংগঠন বাংলা ক্লাব ইউএসএ’র বনভোজন। গত ৩১ আগস্ট শনিবার ব্রঙ্কসের পেলহাম বে পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজনে যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলা ক্লাবের সদস্য ও তাদের স্বজনরা পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানান আনন্দ উপভোগ করেন। নতুন প্রজন্মের শিশু কিশোরদের উপস্থিতিতে এটি পরিনত হয় ক্লাব সদস্যদের মিলন মেলায়। বনভোজনে বারবিকিউসহ মজাদার সব খাবার উপভোগ করেন সকলে। পুরুষ-মহিলা ও শিশু-কিশোরা অংশ নেয় বিভিন্ন খেলাধূলার। বনভোজনে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ছাড়াও আকর্ষণীয় র‌্যাফেল ড্র। লটারীতে ভাগ্যবানরা জিতে নিয়েছেন লোভনীয় সব পুরস্কার। শেষে খেলাধুলায় অংশগ্রহনকারি ও র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বনভোজনের অনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ।
সংগঠনের সভাপতি আবুল কালাম পিনুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা মো: হারুন ভূইয়া, সহ সভাপতি মো. মমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, প্রচার সম্পাদক সোনার বলাই, সদস্য মঈদুল লস্কর জুয়েল প্রমুখ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মো. খলিলুর রহমান, হাবিবুর রহমান, মীর এস আলী, মীর আবদুল লতিফ, রুহুল আমিন, সহ সভাপতি মো: কামরুজ্জামান বাবু, সদস্য হারুনুর রশিদ ভূইয়া, মিজানুর রহমান, শাহ মনজুরুল হক, শহীদুল ইসলাম, ফয়সাল আহমেদ, মামুনুর রশিদ, কাজী রকিব, মো. কে জামান, চুন্নু সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন রোজি সহ অন্যান্যরা। দর্শকরা প্রাণভরে উপভোগ করেনে মনোজ্ঞ এ পরিবেশনা। অনুষ্ঠানে র‌্যাফল ড্র’র পুরস্কারের মধ্যে ছিল : সোনার চেইন (রুহুল আমিন, পসড়া), ৫০ ইঞ্চি টেলিভিশন (মোহাম্মদ হাসনাত জাকির, আল আকসা রেষ্টুরেন্ট), ল্যাপটপ (আবদুস সহিদ, পিঠা ঘর), কফি মেশিন (আবুল কালাম পিনু, সভাপতি, বাংলা ক্লাব) এবং মোবাইল ফোন (মো: কামরুজ্জামান বাবু, সহ সভাপতি, বাংলা ক্লাব), ডিনার সেট (আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক, বাংলা ক্লাব)। অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আবুল কালাম পিনু এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বলেন, প্রবাসে কর্মব্যস্ত জীবনের একটি দিন অন্তত নির্মল আনন্দে কাটবে এই প্রত্যাশায় আমরা এ বনভোজনের আয়োজন করেছি। সকলের আন্তরিক সহযোগিতার এই আয়োজন সফল হয়েছে। তারা এ আয়োজনে সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তারা আগামী দিনে আরো ভাল কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন। এ জন্য তারা সবার সহযোগিতা কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877