শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

ভোটের মাঠ কাঁপাচ্ছেন হিরো আলম

ভোটের মাঠ কাঁপাচ্ছেন হিরো আলম

স্বদেশ ডেস্ক:

বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রামে) উপনির্বাচনে একতারা হাতে গান বাজিয়ে পিকআপভ্যানে ভোটের মাঠ কাঁপাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

শনিবার (২১ জানুয়ারি) দুপুর আড়াইটায় বগুড়া সদর আসনের শহরের সাতমাথা, জলেশ্বরীতলাসহ গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে একতারা মার্কায় ভোট চেয়ে প্রচারণা চালান।

এ সময় পিকআপভ্যানে তার পাঁচ থেকে সাতজন কর্মী-সমর্থক ছিলেন। তার পিকআপ ভ্যানকে বানানো হয়েছে নির্বাচনী মঞ্চ। ভ্যানে রাখা হয়েছে মাইক ও দু‘পাশে ঝুলছে হিরো আলমের ছবি ও ‘একতারা’ প্রতীকের ব্যানার। হিরো আলম নিজেই পিকআপভ্যানের সামনে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান সবাইকে। প্রচারণার সময় হিরো আলম ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। নির্বাচনে জয়ী হওয়ার সুযোগ চেয়ে পরিবারসহ সবাইকে একতারা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান। এ সময় হিরো আলমকে দেখতে ভীড় করেন বিভিন্ন শ্রেণি-বয়সের মানুষ। নিজেরাই আগ্রহ করে খোশগল্প ও সেলফি তোলেন হিরো আলমের সাথে। হিরো আলমও বেশ ফুরফুরে ভাবেই সেলফি উঠিয়ে একতারা বাজিয়ে গানের সুরে সবাইকে তার পাশে থাকার আহ্বান জানান। হিরো আলম এ সময় সাংবাদিকদের বলেন, আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৬ ও বগুড়া-৪ আসনের উপনির্বাচনে একতারা প্রতীক নিয়ে ভোট করছি। অনেক সংগ্রাম ও লড়াই করে হাইকোর্ট থেকে রায় পেয়ে আমি ভোট করতে পারছি। আমার অনুরোধ, আমাকে শুধু মাত্র ১০ মাসের জন্য সুযোগ দিয়ে দেখুন। যদি কাজ করতে না পারি তাহলে আমাকে ছুঁড়ে ফেলে দিয়েন। অনেক সুন্দর চেহারা ক্ষমতাবানকে ভোট দিয়েছেন, একবার আমার মতো পাগলকে ভোট দিয়ে দেখেন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877